Home » জাতীয় » আগামীকাল টুঙ্গিপাড়া যাবেন রাষ্ট্রপতি
আগামীকাল টুঙ্গিপাড়া যাবেন রাষ্ট্রপতি

আগামীকাল টুঙ্গিপাড়া যাবেন রাষ্ট্রপতি

দ্বিতীয় মেয়াদে দায়িত্ব গ্রহণের পর প্রথমবারের মতো আগামীকাল বৃহস্পতিবার গোপালগঞ্জের টুঙ্গিপাড়ার উদ্দেশ্যে রওয়ানা হবেন রাষ্ট্রপতি। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিসৌধে শ্রদ্ধা জানাতেই তিনি সেখানে যাবেন।

ওইদিন দুপুরে বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা জ্ঞাপন করতে তার সমাধিসৌধের বেদীতে পুষ্পস্তবক অর্পণ করবেন রাষ্ট্রপতি আব্দুল হামিদ। এরপর রাষ্ট্রপতি পবিত্র ফাতেহা পাঠ ও বঙ্গবন্ধুর রুহের মাগফিরাত কামনায় দোয়া মোনাজতে অংশ নেবেন। এসময় তিন বাহিনীর একটি চৌকস দল তাকে গার্ড অব অনার প্রদান করবেন। রাষ্ট্রপতির কার্যালয় থেকে গোপালগঞ্জের জেলা প্রশাসকের কার্যালয়ে রাষ্ট্রপতির প্রটোকল অফিসার মোহাম্মদ নাসির উদ্দিন সরোয়ার স্বাক্ষরিত এক ফ্যাক্স বার্তার মাধ্যমে এসকল তথ্য পাওয়া যায়।

এদিকে রাষ্ট্রপতির টুঙ্গিপাড়া সফর উপলক্ষ্যে গত রবিবার গোপালগঞ্জের জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে জেলা প্রশাসক মোহাম্মদ মোখলেসুর রহমান সরকারের সভাপতিত্বে প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত হয়েছে। এ সভায় রাষ্ট্রপতির আগমন এবং গমনের সকল সকল প্রকার সুরক্ষা নিয়ে আলোচনা করা হয়েছে।

এ সভায় পুলিশ সুপার মুহাম্মদ সাইদুর রহমান খান, জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সভাপতি চৌধুরী এমদাদুল হক, সাধারণ সম্পাদক মাহাবুব আলী খানসহ বিভিন্ন সরকারি দপ্তরের কর্মকর্তা ও আওয়ামী লীগের শীর্ষস্থানীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

%d bloggers like this: