Home » বিনোদন » বলিউড ও অন্যান্য » আগামী ৭ মে মামলার শুনানি, যোধপুর যাচ্ছেন সালমান
আগামী ৭ মে মামলার শুনানি, যোধপুর যাচ্ছেন সালমান
আগামী ৭ মে মামলার শুনানি, যোধপুর যাচ্ছেন সালমান

আগামী ৭ মে মামলার শুনানি, যোধপুর যাচ্ছেন সালমান

কৃষ্ণসার হরিণ শিকারের মামলায় গত ৫ এপ্রিল সালমান খানের ৫ বছরের কারাদণ্ড প্রদান করেছেন ভারতের রাজস্থান রাজ্যের যোধপুরের বিচারিক আদালত। তবে ২ দিন কারাবাসের পর এই মামলায় জামিন পান বলিউড ‘ভাইজান’।

সোমবার (৭ মে) মামলার পরবর্তী শুনানির তারিখ নির্ধারণ করেছেন আদালত। আর তাই আদালতে হাজির হতে যোধপুরে যাচ্ছেন ‘সুলতান’খ্যাত এই তারকা।

রবিবার (৬ মে) মুম্বাই বিমানবন্দরে সালমানকে ক্যামেরাবন্দী করে আলোকচিত্রীরা। এসময় বলিউডের এই সুপারস্টারের সঙ্গে ছিলেন তার দেহরক্ষী শেরা।

১৯৯৮ সালে সুরজ বরজাতিয়া পরিচালিত ‘হাম সাথ সাথ হ্যায়’ ছবির দৃশ্যধারণ চলাকালীন ‘থর’ মরুভূমির শহর যোধপুরের কাছে কঙ্কণী গ্রামটিতে বিরল প্রজাতির ২ টি কৃষ্ণসার হরিণ শিকারের অভিযোগ ওঠে সালমান খানের বিরুদ্ধে। পরে ১৯৯৯ সালে ওই মামলা দায়ের করা হয়।

এই মামলায় আরও আসামী করা হয় সাইফ আলী খান, টাবু, সোনালি বেন্দ্রে ও নীলমকে। তবে সালমান ছাড়া বাকিদের বেকসুর খালাস দিয়েছেন আদালত।

মামলাটির চূড়ান্ত যুক্তিতর্ক শুরু হয়েছিলো ২০১৭ সালের ১৩ সেপ্টেম্বর। চলতি বছরের ২৪ মার্চ ২ পক্ষের প্রশ্নোত্তর পর্ব শেষ হয়। এরপর ৫ এপ্রিল চূড়ান্ত রায়ের দিন ধার্য করেন যোধপুর আদালত। এদিন সালমান খান ও অন্য অভিযুক্তদের উপস্থিতিতে রায় দেন প্রধান বিচার বিভাগীয় ম্যাজিস্ট্রেট দেব কুমার খাতরি।

আগামী ১৫ জুন ঈদ উপলক্ষে মুক্তি পেতে যাচ্ছে সালমান খানের ‘রেস থ্রি’মুভি। এছাড়াও আগামী মাসে পাঞ্জাবে ‘ভারত’ ছবির শুটিং শুরু করবেন লাখো তরুণীর এই স্বপ্নের পুরুষ। এতে সালমানের সহশিল্পী হিসেবে থাকছেন প্রিয়াঙ্কা চোপড়া।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

%d bloggers like this: