Home » বিনোদন » টিভি » ‘আমিও চেয়েছিলাম তানিয়া সুখী হোক’-দেবাশীষ
‘আমিও চেয়েছিলাম তানিয়া সুখী হোক’-দেবাশীষ
‘আমিও চেয়েছিলাম তানিয়া সুখী হোক’-দেবাশীষ

‘আমিও চেয়েছিলাম তানিয়া সুখী হোক’-দেবাশীষ

চলচ্চিত্র পরিচালক, উপস্থাপক দেবাশীষ বিশ্বাস এবং অভিনেত্রী তানিয়া হোসাইন। দুজনের প্রথম পরিচয় এর পর যাত্রা পথ শুরুটা বন্ধুত্বের মাধ্যমে। বন্ধুত্ব থেকে একসময় গড়ে ওঠে প্রেমের সম্পর্ক। দীর্ঘ আড়াই বছরের প্রেমের সম্পর্ক পরে পরিচয় দেন জীবন সঙ্গী হিসাবে। একই ছাদের নিচে একসঙ্গে বসবাসও করেন তারা।

২০১০ সালের ৩০ মার্চ বিয়ের প্রথম বছর পূর্ণ হওয়ার আগেই ভেঙ্গে যায় তাদের সোনার সংসার। দুজনের জীবনের গতিবিধী বাঁক নেয় ভিন্ন দুটি অজানা পথে। তারপর ২০১২ সালের ৪ অক্টোবর দেবাশীষ বিশ্বাস বিয়ে করে সংসারী হন।

অন্যদিকে তানিয়া হোসাইন বিয়ে না করলেও একাধিক প্রেমের সর্ম্পকে জড়িয়েছিলেন। সম্প্রতি দ্বিতীয়বার বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছেন তানিয়া। গত ২৩ জুন দুই পরিবারের উপস্থিতিতে তানিয়া হোসাইন সংগীতশিল্পী বাপ্পা মজুমদারের বিয়ে সম্পন্ন হয়। তানিয়া-বাপ্পা দম্পতির জন্য শুভ কামনা জানিয়েছেন তানিয়ার সাবেক স্বামী দেবাশীষ বিশ্বাস।

এ বিষয়ে দেবাশীষ বিশ্বাস সংবাদসম্মেলনে বলেন, ‘বাপ্প মজুমদার ও তানিয়ার আগে একটা বিয়ে হয়েছিল। তাদের বিয়েটা সুখের হয়নি। তাদের সঙ্গে যাদের বিয়ে হয়েছিল তাদের মধ্যে আমি একজন। আমি এখন যথেষ্ট সুখে আছি ভালো আছি। আমিও চেয়েছিলাম তানিয়া সুখী হোক, ভালো থাকুক। তানিয়া যাকে বিয়ে করেছেন তিনি হলেন বাপ্পা মজুমদার দাদা। তার মতো ভালো মিউজিশিয়ান খুব কমই আছে। তিনি একজন ভালো মানুষও। আমি বলব, তানিয়া একজন ভালো জীবন সঙ্গী পেয়েছে। আর বাপ্পা মজুমদার দাদার জন্য অনেক শুভ কামনা রইল।’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

%d bloggers like this: