Home » জাতীয় » এবার আন্দোলনের প্রতিবাদ করবে জনগণ!!
এবার আন্দোলনের প্রতিবাদ করবে জনগণ!!
এবার আন্দোলনের প্রতিবাদ করবে জনগণ!!

এবার আন্দোলনের প্রতিবাদ করবে জনগণ!!

বাংলাদেশের প্রধানমন্ত্রী ও সংসদ নেতা শেখ হাসিনা বলেছেন, আগামী সংসদ নির্বাচনে যারা বাধা দেওয়ার জন্য মাঠে নামবে পূর্বের ন্যায় জনগণই তাদের প্রতিবাদ করবে।
বুধবার জাতীয় সংসদে প্রধানমন্ত্রীর জন্য নির্ধারিত প্রশ্নোত্তরের সময় সরকারি দলের সদস্য একে এম রহমাতুল্লাহর পক্ষে মো. তাজুল ইসলামের এক প্রশ্নের জবাবে প্রধানমন্ত্রী এ কথা বলেন।

তিনি বলেছেন, ২০১৪ সালে বিএনপি নির্বাচনে বাধা দেওয়ার জন্য আন্দোলনের নামে ভোট কেন্দ্রে হানা দিয়েছিলো এবং আগুন দিয়ে ভোট কেন্দ্র পুড়িয়েছে।  আন্দোলন চলা কালিন বিদ্যুৎ কেন্দ্রে প্রবেশ করে প্রকৌশলীকে হত্যা করে। পুলিশ, গোয়েন্দা বিভাগের কর্মকর্তাসহ আইন-শৃঙ্খলা বাহিনীর সদস্যদের হত্যা করেছে। বাসে আগুন ধরিয়ে মানুষ পুড়িয়েছে। কিন্তু সাধারণ জনগণ তাদের সন্ত্রাসী কার্যক্রম প্রতিরোধ করেছে।
তিনি বলেন, যে দলের জন্ম বন্দুকের নল থেকে, তারা গণতন্ত্রের ভাষা কিভাবে বুঝবে। তারা কখন গনতন্ত্র চর্চা ও অনুশীলন করে না, কিন্তু সন্ত্রাস, জঙ্গিবাদে মদদদান এবং কালো টাকা সাদা করার অনুশীলন করতে জানে। বিএনপি নির্বাচন প্রতিরোধের নামে মসজিদে আগুন দিয়েছে, কোরআন শরীফ পুড়িয়েছে, গাছ কেটে পরিবেশ নষ্ট করেছে। এসবের পরেও সাধারণ জনগণ ধ্বংসাত্মক কর্মকান্ডকে তোয়াক্কা না করে নির্বাচনে যোগ দিয়েছেন।

প্রধানমন্ত্রী বলেন, ২০১৪ সালের নির্বাচনে বিএনপির সন্ত্রাসী কর্মকান্ড সত্বেও ভোট কেন্দ্রে ভোট পড়েছে ৪০ শতাংশ । তিনি সরকারের সকল ধারাবাহিকতা ও উন্নয়ন কর্মকান্ড অব্যাহত রাখতে আগামী নির্বাচনেও আওয়ামী লীগকে ভোট দেওয়ার জন্য জনগণের প্রতি আহ্বান জানান।

তিনি আরো বলেছেন, আওয়ামী লীগ কাজ করেজনগণের ভাগ্য উন্নয়নের জন্য। ক্ষুধামুক্ত বাংলাদেশ গড়ে তোলার লক্ষ্যে ৯ বছর যাবত কাজ করে যাচ্ছে। ইতোমধ্যে প্রবৃদ্ধির হার ৭.২৮ শতাংশে পৌঁছেছে। আগামীতে প্রবৃদ্ধির হার ৮ শতাংশে উন্নীত হবে বলে তিনি আশা করেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

%d bloggers like this: