Home » বিনোদন » বলিউড ও অন্যান্য » এবার নাস্তা পরিবেশন ও টয়লেট পরিষ্কারের কাজ করলেন বরুন!

এবার নাস্তা পরিবেশন ও টয়লেট পরিষ্কারের কাজ করলেন বরুন!

বলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেতা বরুন ধাওয়ান। ২০১০ সালে মুক্তিপ্রাপ্ত ‘মাই নেম ইজ খান’ ছবিতে সহকারী পরিচালক হিসেবে কাজ করে চলচ্চিত্র জগতে পা রাখেন পরিচালক ডেভিড ধাওয়ানের ছেলে বরুন ধাওয়ান। এরপর ২০১২ সালে করণ জোহর পরিচালিত ‘স্টুডেন্ট অব দ্য ইয়ার’ ছবির মধ্য দিয়ে বলিউড অভিষেক হয় তার। বারবার পর্দায় তাকে হিরো হিসেবেই দেখা গিয়েছে। কিন্তু এবারে তাকে দেখা যাবে একেবারে ভিন্ন লুকে।

বর্তমানে সুজিত সরকার পরিচালিত ‘অক্টোবর’ ছবির শ্যুটিং নিয়ে খুবই ব্যস্ত সময় পার করছেন এই বলিউড অভিনেতা। আর এই ছবিতেই একজন হোটেল ম্যানেজমেন্ট ছাত্রের ভূমিকায় দেখা যাবে বরুণকে। প্রশিক্ষণের জন্য একটি ফাইভ স্টার হোটেলে যান তিনি এরপরেই ছবির কাহিনী শুরু হয়।

সামাজিক যোগাযোগ মাধ্যম ইনস্টাগ্রামে একটি ছবি শেয়ার করেন তিনি। এই ছবির ক্যাপমনে তিনি লিখেছেন ‘সত্যিকার হোটেলে কাজ করলাম। যেখানে আমি নাস্তা পরিবেশন, টয়লেট পরিষ্কার, কাপড় আয়রন ও বিছানা গোছানোর কাজ করেছি’।

এর আগেও ‘হাম্পটি শর্মা কি দুলহানিয়া’, ‘বদলাপুর’, ‘এবিসিডি টু’, ‘বদরিনাথ কি দুলহানিয়া’, ‘জুড়ুয়া টু’-এর মতো অসংখ্য ছবি করে ভক্ত হৃদয়ে জায়গা করে নিয়েছেন তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

%d bloggers like this: