Home » বিনোদন » ঢালিউড » কলকাতায় ভয়ংকর লড়াইয়ের মুখে শাকিব খান
কলকাতায় ভয়ংকর লড়াইয়ের মুখে শাকিব খান
কলকাতায় ভয়ংকর লড়াইয়ের মুখে শাকিব খান

কলকাতায় ভয়ংকর লড়াইয়ের মুখে শাকিব খান

ঢালিউড ক্ষ্যাত সুপারস্টার শাকিব খান। সেই সাথে বাংলা চলচ্চিত্র জগতের আরেক বড় সুপারস্টার সে। তবে শুধু বাংলাদেশ নয় কলকাতায়ও বর্তমানে তার ব্যাপক জনপ্রিয় রয়েছে। ইতিমধ্যে একাধিক ছবি ও স্টেজ শো দিয়ে কলকাতার দর্শক ও চলচ্চিত্র নির্মাতাদের মন জয় করে নিয়েছেন এই তারকা। এবার সেই দর্শকদের সঙ্গে নিয়েই কলকাতায় কঠিন লড়াইয়ে নামতে চলেছেন বাংলাদেশি কিং খান।

যেহেতু রূপালি পর্দায় লড়াই তাই সহজেই বোঝা যাচ্ছে এ লড়াই অন্য কোনো বন্দুকের লড়াই নয়। খুদ জনপ্রিয়তার লড়াই। এ লড়াইতে প্রতিপক্ষও অনেক বড় শক্তিশালী। তাও আবার একজন নয়, দু দুই জন। একজন হচ্ছেন কলকাতার কিং ক্ষ্যাত সুপারস্টার জিৎ ও অন্যজন বলিউড সুপারস্টার সালমান খান। ভ্রু কুচকে গেলো নিশ্চয়ই। হ্যা এমনটাই হওয়ার কথা। কেননা সাকিব যাদের মুখোমুখি লড়াই করতে যাচ্ছেন তারা বিগ স্টেজের তারকা।

আসুন এবার মূল বিষয়ে আসা যাক, আসছে ঈদে কলকাতায় মুক্তি পেতে যাচ্ছে শাকিব খানের ‘ভাইজান এলো রে’। ঠিক সেই সাথে কলকাতায় মুক্তি পাচ্ছে বিগ কিং সুপারস্টার জিৎ অভিনীত ‘সুলতান দ্র সেভিয়ার’। তবে চিন্তার বিষয় হয়ে দাড়িয়েছে বলিউড সুপারস্টার সালমান খানের ‘রেস থ্রি’ ছবির মুক্তিও সেই একই সাথে।

এখন টক্কর বলতে গেলে লোকাল হিরো হিসেবে কলকাতায় জিতের রয়েছে ভিন্ন ও আলাদা চাহিদা। তাছাড়া মিঠুন চক্রবর্তীর জামানা শেষ হওয়ার পরে কলকাতায় একমাত্র অ্যাকশন হিরো হিসেবে বর্তমানে জিতের বিকল্প আর কেউ নেই। এমনটাই ভাবেন কলকাতাবাসীও। অনেক আগে থেকেই সেখানে চলছে জিতের রাজত্ব। কলকাতার আরেক সুপারস্টার দেবও তার ধারের কাছে নেই। কাজেই তার অ্যাকশনে ভরপুর ‘সুলতান দ্য সেভিয়ার’ যে ভালো অবস্থানে থাকবে সে কথা বলাই যায়।সুলতান-দ্যা সেভিয়্যার এর ট্রেইলার ইতিমধ্যেই দর্শকদের মন জয় করে নিয়েছেন। তাই বলাই যাচ্ছে জিৎ তার অবস্থানে অটুট থাকবে।

অন্যদিকে বলিউড ভাইজান সালমান খানের ভক্ত গোটা ভারত জুড়েই। তার বিগ বাজেটের ‘রেস থ্রি’ মুক্তি আগে থেকেই আলোচনার শীর্ষে। তারকায় ঠাসা এ ছবিতে সালমানের চোখ ধাঁধানো অ্যাকশন এবং গাড়ির রেস দেখতে মুখিয়ে রয়েছেন দর্শক। ঈদে সালমানের এই ছবি গুনে গুনে চার গোল দিয়ে দিতে পারে শাকিব ও জিতের ছবিকে।

এখন দেখার পালা জিৎ-সালমানদের টেক্কা দিয়ে কতটা সাফল্যের চূড়া স্পর্শ করতে পারে শাকিবের ‘ভাইজান এলো রে’। কলকাতার এ ছবিটি পরিচালনা করেছেন কলাকাতার জয়দীপ মুখার্জি। এ ছবিতে শাকিব রয়েছেন ডাবল রোল চরিত্রে। নায়িকাও দুজন। শ্রাবন্তী চট্টোপাধ্যায় ও পায়েল মুখার্জি।

এসকে মুভিজ প্রযোজিত ‘ভাইজান এলো রে’ ছবিতে আরও রয়েছেন বাংলাদেশের দীপা খন্দকার, শাহেদ আলী, মনিরা মিঠু এবং কলকাতার রজতাভ দত্ত, বিশ্বনাথ ও শান্তিলাল মুখার্জি। জয়দীপ মুখার্জির সঙ্গে এটি শাকিব খানের চতুর্থ কাজ। এর আগে জয়দীপের ‘শিকারী’, ‘নবাব’ ও ‘চালবাজ’ ছবিগুলোতে কাজ করেছেন শাকিব।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

%d bloggers like this: