Home » প্রবাস » ট্রাম্পের মুখের ছাঁচে তৈরি হল নেশার ট্যাবলেট
ট্রাম্পের মুখের ছাঁচে তৈরি হল নেশার ট্যাবলেট
ট্রাম্পের মুখের ছাঁচে তৈরি হল নেশার ট্যাবলেট

ট্রাম্পের মুখের ছাঁচে তৈরি হল নেশার ট্যাবলেট

মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের মুখের আকৃতির ছাচ নিয়ে এবার তৈরী হল এস্টেসি নামক নেশার টেবলেট। সাম্প্রতি এক অভিযানে যুক্তরাষ্ট্রের পুলিশ এ ট্যাবলেট উদ্ধার করেন। ইন্ডিয়ানা পুলিশের পরিচালিত একটি বিশেষ অভিযানে কমলা রঙের এ ট্যাবলেটগুলো উদ্ধার হয়। উদ্ধারের পর পুলিশ সদস্যরা এর নাম দিয়েছেন ‘ট্রাম্পের উচ্ছ্বাসমাখা মুখের ছাঁচে তৈরি এস্টেসি ট্যাবলেট’।

ইন্ডিয়ানা স্টেট পুলিশ এর পরিচালিত ৬ দিনের এই বিশেষ অভিযানটির নাম করন করা হয় ‘অপারেশন ব্লু আনভিল’ নামে। অভিযানে ১২৯ জন মাদকসেবনকে গ্রেফতার করা হয়। এসময় উদ্ধার হয় কয়েক হাজার ‘ট্রাম্প মুখের ছাঁচে তৈরি এস্টেসি ট্যাবলেট’।

ইন্ডিয়ানা পুলিশের পক্ষ থেকে সংবাদমাধ্যমকে জানানো হয়, ট্যাবলেটগুলোর পেছনে ‘গ্রেট অ্যাগেইন’ লেখা ছিল। এ লেখা দিয়েই ট্যাবলেটগুলোর প্রচারণা চলছিল। এর সঙ্গে ট্রাম্পের ‘মেক আমেরিকা গ্রেট অ্যাগেইন’ স্লোগানের সম্পর্ক থাকতে পারে বলে সন্দেহ অনেকের।

পুলিশের এ অভিযানে ‘ট্রাম্প ছাঁচের ট্যাবলেট’ ছাড়াও আরও বিভিন্ন ধরনের মাদকদ্রব্য যেমন কোকেন, হেরোইন, মারিজুয়ানা (গাঁজা), এলএসডি উদ্ধার করা হয়।

বিস্ময়কর তথ্য হলো, এর আগেও ট্রাম্পের মুখায়বের ছাঁচে তৈরি নেশাজাতীয় ট্যাবলেট উদ্ধার করেছে জার্মান পুলিশ। ওই অভিযানে এ ধরনের প্রায় ৫ হাজার ট্যাবলেট উদ্ধার করা হয় যার পেছনে লেখা ছিল ‘ট্রাম্প’।

এদিকে গত সপ্তাহে আর্জেন্টিনায় ফিফা ওয়ার্ল্ড কাপের রেপ্লিকা ট্রফির ভেতর থেকে মাদকের চালান আটক করে আর্জেন্টাইন পুলিশ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

%d bloggers like this: