Home » বিনোদন » ঢালিউড » ঢালিউড মিউজিক অ্যান্ড ফিল্ম অ্যাওয়ার্ডের ১৭ তম আসর নিউইয়র্কে!!!
ঢালিউড মিউজিক অ্যান্ড ফিল্ম অ্যাওয়ার্ডের ১৭ তম আসর নিউইয়র্কে!!!
ঢালিউড মিউজিক অ্যান্ড ফিল্ম অ্যাওয়ার্ডের ১৭ তম আসর নিউইয়র্কে!!!

ঢালিউড মিউজিক অ্যান্ড ফিল্ম অ্যাওয়ার্ডের ১৭ তম আসর নিউইয়র্কে!!!

ঢালিউড মিউজিক অ্যান্ড ফিল্ম অ্যাওয়ার্ডের ১৭তম আসরে সেরা অভিনেতা-অভিনেত্রীর খেতাব পেয়েছেন সজল নূর, সাজু খাদেম, তিশা, নাদিয়া, পিয়া বিপাশা ও ভারতের পায়েল মুখার্জী। গত রবিবার সন্ধ্যায় নিউইয়র্ক সিটির কুইন্সের ইয়র্ক কলেজ অডিটোরিয়ামে এই আসরটি অনুষ্ঠিত হয়েছে।

এছাড়া ‘চলো পালাই’ ছবিটির জন্য সেরা পরিচালকের পুরস্কারে ভূষিত হয়েছেন দেবাশীষ বিশ্বাস। সঙ্গীতে বিশেষ অ্যাওয়ার্ড পেয়েছেন জনপ্রিয় শিল্পী রুমানা মোর্শেদ কনকচাঁপা ও তাহসান খান। নিউইয়র্কের শিল্পী লিনা, মৌ ও সজল রায়কে সঙ্গীতশিল্পী হিসাবে সম্মাননা হয়েছে।

বিজয়ী তারকাদের হাতে পুরস্কার তুলে দেন পিপল এন টেকের প্রতিষ্ঠাতা ইঞ্জিনিয়ার আবু হানিফ ও রিয়েল এস্টেট ব্যবসায়ী নূরুল আজিম। অনুষ্ঠানটির প্রথম পর্ব অনুষ্ঠিত হয় গত ১৭ এপ্রিল নিউজার্সির আটলান্টিক সিটির শেরাটন কনভেনশন সেন্টার হোটেলে। দীর্ঘ ১৬ বছর পর প্রথমবারের মতো এই পুরস্কার বিতরণের অনুষ্ঠান দুটি জায়গায় হল-যা প্রবাসীদেরও নজর কেড়েছে।

জনপ্রিয় অভিনেতা সাজু খাদেম এবং চলচ্চিত্র পরিচালক দেবাশীষ বিশ্বাসের অনবদ্য উপস্থাপনায় এই অনুষ্ঠানটি সন্ধ্যা থেকে শুরু হয়ে মধ্যরাত পর্যন্ত চলেছিলো। অনুষ্ঠানের আকর্ষণীয় দিকগুলো হলো মনোমুগ্ধকর নাচ, গান ও ফ্যাশন শো। অনুষ্ঠানে সঙ্গীত পরিবেশন করেন ফকির আলমগীর।

উপস্থিত সকলকে অভিনন্দন এবং আয়োজক প্রতিষ্ঠানের প্রশংসা করে বক্তব্য দেন কুইন্স ডেমক্র্যাটিক পার্টির লিডার এটর্নী মঈন চৌধুরী। আয়োজক সংগঠনের কর্ণধার আলমগীর খান আলম ঘোষণা দিয়েছেন, ‘আগামী আসর বসবে দুবাইয়ে। আর সেই আসরের প্রস্তুতি এখন থেকেই গ্রহন করা হচ্ছে।’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

%d bloggers like this: