Home » বিনোদন » বলিউড ও অন্যান্য » তবে কি চুপিসারে বিয়ে সেরেছেন প্রিয়াঙ্কা?
তবে কি চুপিসারে বিয়ে সেরেছেন প্রিয়াঙ্কা
তবে কি চুপিসারে বিয়ে সেরেছেন প্রিয়াঙ্কা

তবে কি চুপিসারে বিয়ে সেরেছেন প্রিয়াঙ্কা?

নিজেকে নিয়ে কখনোই তিনি কোনো মন্তব্য করেননি বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। এছাড়া কারো সাথে সম্পর্কে জড়িয়েছেন এমন খবরও শোনা যায়নি। কিন্তু হঠাৎ করেই তার বিয়ের খবরটা সকলের সামনে চলে এসেছে।

গুঞ্জন শোনা যায়, চুপিসারে বিয়ের কাজ সেরেছেন প্রিয়াঙ্কা। গত সোমবার বিনোভিত্তিক ওয়েবসাইট ফিল্মিবিটের বরাত দিয়ে এ তথ্য জানানো হয়েছে।

ভারতীয় সংবাদের এক খবরে বলা হয়েছে, সম্প্রতি আসামে যাওয়ার পথে ফ্লাইট থেকে একটি ছবি তুলে নিজের ইন্সটাগ্রামে পোষ্ট করেন প্রিয়াঙ্কা। আর সেই থেকে গুঞ্জনের শুরু। কারণ ওই ছবিতে প্রিয়াঙ্কার কবজিতে একটি মঙ্গলসূত্র পরে থাকতে দেখা গেছে। আর এই নিয়ে নানা ধরনের প্রশ্ন উঠছে।

তবে এখনো নিশ্চিত হওয়া যায়নি যে, অভিনেত্রী হাতের মঙ্গলসূত্র ফ্যাশন হিসেবে পরেছেন, নাকি তিনি সত্যিই গোপনে গাটছড়া বেঁধেছেন? এর আগে অবশ্য প্রিয়াঙ্কা বিয়ে করার ইচ্ছা পোষণ করেছিলো। এছাড়া তিনি অনেক ছেলেমেয়ে নেওয়ার ইচ্ছার কথা জানিয়েছিলেন।

উল্লেখ্য যে, গত বছর ফিল্মফেয়ারে এসে এক সাক্ষাৎকারে প্রিয়াঙ্কা তার আদর্শ মনের মানুষ সম্পর্কে জানিয়েছিলেন। এই সাক্ষাৎকারে প্রিয়াঙ্কা বলেছিলেন, ‘আমি তাকেই জীবনসঙ্গী হিসেবে বেছে নিব, যে আমাকে বুঝবে এবং আমার কাজকে সমর্থন করবে।’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

%d bloggers like this: