Home » জাতীয় » অপরাধ » ধর্ষণের ভিডিও ছড়িয়ে দেওয়ায় শিক্ষক রিমান্ডে
ধর্ষণের ভিডিও ছড়িয়ে দেওয়ায় শিক্ষক রিমান্ডে
ধর্ষণের ভিডিও ছড়িয়ে দেওয়ায় শিক্ষক রিমান্ডে

ধর্ষণের ভিডিও ছড়িয়ে দেওয়ায় শিক্ষক রিমান্ডে

বগুড়ায় স্কুলছাত্রীকে ধর্ষণ এবং সেই মুহূর্তের ভিডিও ধারণ করে তা ইন্টারনেটে ছড়িয়ে দেওয়ায় অভিযোগে ফারুক হোসেন নামের একজন শিক্ষককে ২ দিনের রিমান্ডে নিয়েছে পুলিশ।

জেলার অতিরিক্ত পুলিশ সুপার সনাতন চক্রবর্তী জানান, সোমবার (১৬ এপ্রিল) সন্ধ্যার দিকে সদর আমলি আদালতে হাজির করে জিজ্ঞাসাবাদের জন্য তার ৫ দিনের রিমান্ড চাইলে বিচারক ২ দিনের রিমান্ড মঞ্জুর করেন।

অবশ্য জেলার চাঁদমুহা সরলপুর উচ্চ বিদ্যালয়ের গ্রন্থগারিক শিক্ষক ফারুক হোসেন রবিবার (১৫ এপ্রিল) আদালতে আত্মসমর্পণ করার পর তার আইনজীবীর মাধ্যমে জামিন আবেদন করলে আদালত তার জামিন নামঞ্জুর করে জেলহাজতে পাঠান। এরপর সোমবার তাকে রিমান্ডে নিয়েছে পুলিশ।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এমদাদ হোসেন জানিয়েছেন, ২০১৬ সালে ফারুক হোসেন একাধিক শিক্ষার্থীকে প্রাইভেট পড়াতেন, সেখানে ছিলেন তার লালসার শিকার অষ্টম শ্রেণির ওই ছাত্রীও।

ফারুক অন্য শিক্ষার্থীদের প্রাইভেটের ব্যাচ থেকে বাদ দিয়ে কেবল ওই ছাত্রীটিকে পড়াতে থাকেন। এরই একপর্যায়ে ওই ছাত্রীকে ধর্ষণ করে তা মোবাইল ফোনে ধারণ করেন তিনি। সেই ধারণকৃত ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেওয়ার হুমকি দিয়ে গত দুই বছরে ছাত্রীর কাছ থেকে বিভিন্ন সময়ে হাতিয়ে নেন ২ লাখের অধিক টাকা।

সবশেষ গত ২৮ মার্চ প্রাইভেট পড়তে আসলে ওই ছাত্রীর কাছে আরও ২০ হাজার টাকা দাবি করেন ফারুক। টাকা দিতে অস্বীকার করায় ধারণকৃত ভিডিও বিভিন্ন মোবাইল ফোনে ছড়িয়ে দেন তিনি।

এ ঘটনাটিতে গত ৮ এপ্রিল ওই ছাত্রীর বাবা বাদী হয়ে সদর থানায় শিক্ষক ফারুক হোসেন ও ২ শিক্ষার্থীকে আসামি করে একটি মামলা দায়ের করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

%d bloggers like this: