Home » জাতীয় » নারায়ণগঞ্জ সিটি নির্বাচন নিয়ে কোনো অভিযোগ নেই আইভীর
নারায়ণগঞ্জ সিটি নির্বাচন নিয়ে কোনো অভিযোগ নেই আইভীর
নারায়ণগঞ্জ সিটি নির্বাচন নিয়ে কোনো অভিযোগ নেই আইভীর

নারায়ণগঞ্জ সিটি নির্বাচন নিয়ে কোনো অভিযোগ নেই আইভীর

আওয়ামী লীগের সমর্থীত মেয়র সেলিম হায়াৎ আইভী নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের নির্বাচনে বলেছেন, রাজনীতি করতে গেলে অনেক কিছুই হয়। এসব নিয়ে আমার কোনো অভিযোগ নেই বলে জানান, আইভী।

তিনি আজ রাজধানীর বেসরকারি ল্যাবএইড হাসপাতালে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে এ কথা বলেন।
গত মঙ্গলবার বিকালে সংসদ সদস্য শামীম ওসমান এবং আইভীর সমর্থকদের মধ্যে নারায়ণগঞ্জ শহরে ফুটপাতে হকার বসানো ও উচ্ছেদ নিয়ে সংঘর্ষের ঘটনা ঘটে। আইভীসহ অনেকেই এ ঘটনায় আহত হন।
ঘটনার দুদিন পর বৃহস্পতিবার বিকালে নারায়ণগঞ্জ নগরভবনে অসুস্থ হয়ে পড়েন মেয়র আইভী। পরে তাকে সেখান থেকে ঢাকার ল্যাবএইড হাসপাতালে ভর্তি করা হয়।
আইভী চিকিৎসা শেষে আজ সাংবাদিকদের সামনে আসেন।এ সময় তিনি বলেন, হকাররা হকারদের জায়গায় থাকবেন। আর নাগরিকরা তাদের অধিকার ফিরে পাবেন। ফুটপাত নাগরিকেদের যাতাযাত এর স্থান । এটি হকারদের স্থান নয়। নারায়ণগঞ্জবাসী সাহসী আইভীকে দেখেছে। এখানে সত্যের জয় হবে। নৈতিকতার জয় হবেই।
আইভী আরও বলেন, আমাদের মনোবল কেউ কেড়ে নিতে পারবে না। প্রাধানমন্ত্রী শেষ হাসিনা ঘোষিত মধ্যম আয়ের দেশের জন্য আমরা কাজ করে যাচ্ছি।
ল্যাডএইড হাসপাতালের চিকিৎসকদের প্রশংসা করে আইভী বলেন, আমি এখন সম্পূর্ণ সুস্থ। আইভীর পাশে থাকার জন্য সাংবাদিক ও জনগণকে ধন্যবাদ জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

%d bloggers like this: