Home » বিশ্ব » পুলিশের হাত থেকে বাঁচতে আজব কান্ড যুবকের!!
পুলিশের হাত থেকে বাঁচতে আজব কান্ড যুবকের!!
পুলিশের হাত থেকে বাঁচতে আজব কান্ড যুবকের!!

পুলিশের হাত থেকে বাঁচতে আজব কান্ড যুবকের!!

বিশ্বে দিন দিন অন্যায়কারীরর সংখ্যা বেড়েই চলেছে। কোথাও না কোথাও প্রতিদিনই অপরাধ সংঘটিত হচ্ছে। আর অপরাধীদের ধরার জন্য পুলিশরাও তৎপর। তবে পুলিশের হাত থেকে বাঁচার জন্য অপরাধীরাও কিন্তু কম ছল-ছাতুরির আশ্রয় নিচ্ছে না। পালিয়ে বেড়াচ্ছে এক জায়গা থেকে অন্য জায়গায়। কিন্তু এবারে যুক্তরাষ্ট্রের ওয়েস্ট ভার্জিনিয়ার বাসিন্দা ক্রিস্টোফার শান পুলিশের হাত থেকে বাঁচার জন্য একটা মজার ঘটনা ঘটালো।

ঘটনাসূত্রে জানা যায়, শান নামের ওই ব্যক্তি একজন মাদক ব্যবসায়ী। মারিজুয়ানা, হেরোইনসহ নানা ধরনের মাদক দ্রব্য বিক্রয় করেন তিনি। বেশ কিছুদিন আগেই এই মাদক বিক্রেতার নাম ওয়েস্ট ভার্জিনিয়া পুলিশের মোস্ট ওয়ান্টেড লিস্টে উঠেছে।

চলতি বছরের মার্চ মাসে ওয়েস্ট ভার্জিনিয়া পুলিশ দপ্তরে একটি ফোন কল আসে। অপর প্রান্ত থেকে এক ব্যক্তি ক্রিস্টোফারের লুকিয়ে থাকার ঠিকানা জানায়। এই ফোন কলের সূত্র ধরে ওই বাড়িতে হানা দেয় পুলিশ। কিন্তু পুলিশের উপস্থিতি টের পেয়ে ক্রিস্টোফার একটি ব্যাগে মাদক নিয়ে লুকিয়ে পড়ে শান।

পুলিশ সারা বাড়ি তন্ন তন্ন করে খুঁজতে থাকে। কিন্ত কোথাও তার দেখা মেলে না। অবশেষে তাকে পাওয়া যায় বাড়ির নিচতলায় রাখা একটি ডিপ ফ্রিজের ভেতর। ফ্রিজ থেকে তাকে টেনে বের করা হয়। এসময় তার কাছ থেকে উদ্ধার করা হয় সাতাশ ব্যাগ মারিজুয়ানা এবং সাত ব্যাগ হেরোইন।

বর্তমানে ক্রিস্টোফার ওয়েস্ট ভার্জিনিয়া পুলিশের হেফাজতে রয়েছে। তবে আর কখনো মাদক বিক্রি করবে না বলে অঙ্গিকার করেছে শান। আর এই মর্মে তার কাছ থেকে চল্লিশ হাজার মার্কিন ডলারের একটি বন্ডে স্বাক্ষর নেয়া হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

%d bloggers like this: