Home » ফরিদপুর » ফরিদপুরে গৃহবধুকে প্রাণনাশের হুমকি দিয়ে বারংবার ধর্ষণ
ফরিদপুরে গৃহবধুকে প্রাণনাশের হুমকি দিয়ে বারংবার ধর্ষণ
ফরিদপুরে গৃহবধুকে প্রাণনাশের হুমকি দিয়ে বারংবার ধর্ষণ

ফরিদপুরে গৃহবধুকে প্রাণনাশের হুমকি দিয়ে বারংবার ধর্ষণ

প্রাণ নাশের হুমকি দিয়ে গৃহবধুকে ধর্ষণ করে ভিডিও ধারণ করলো এক ব্যক্তি। শুধু তাই নয়, ওই ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেবার ভয় দেখিয়ে বার বার ধর্ষণ করেছে ওই লম্পট। ফরিদপুরের নগরকান্দায় এই ঘটনাটি ঘটেছে।

গত শুক্রবার, ২৭ এপ্রিল বেলা তিনটার দিকে ফরিদপুর র‌্যাব-৮ ক্যাম্পের একটি দল গোপন সংবাদের ভিক্তিতে অভিযান চালিয়ে নগরকান্দা বাজার এলাকা থেকে ওই কুকর্ম কারীকে আটক করা হয়। আটককৃত ব্যক্তির নাম কামালউদ্দিন খান (৪৭)।

কামালউদ্দিন নগরকান্দা উপজেলার লস্করদিয়া ইউনিয়নের জঙ্গুরদী গ্রামের মৃত বাকাউদ্দিনের ছেলে।

এ ঘটনায় ফরিদপুর র‌্যাব-৮ এর কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার মোঃ রইচউদ্দিন জানান, কয়েকমাস আগে কামালউদ্দিন তার যৌন লালসা সার্থক করার জন্য বাড়ীর পাশের এক গৃহবধুকে প্রাননাশের হুমকি দিয়ে ধর্ষন করে। ধর্ষনের সময় ঘরের মধ্যে কৌশলে তা গোপন ক্যামেরায় ধারন করে। এরপরই তার আসল খেল শুরু হয়ে যায়।

ধারন করা ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেবার ভয় দেখিয়ে বেশ কয়েকবার গৃহবধুকে ধর্ষন করে ওই লম্পট। কিন্তু তা সত্ত্বেও এক পর্যায়ে ধারনকৃত ভিডিওটি সে ফেসবুকে ছড়িয়ে দেয়। এবিষয়টি গৃহবধুর পরিবার ও স্বজনেরা জানলে গৃহবধু আত্মহত্যার চেষ্টা করে।

এরপর বাধ্য হয়ে গৃহবধুর স্বামী র‌্যাবের শরনাপন্ন হলে র‌্যাব ঘটনার তদন্তে নামে। গত শুক্রবার গোপন সংবাদের ভিক্তিতে র‌্যাব নগরকান্দা বাজার এলাকায় অভিযান চালিয়ে অভিযুক্ত কামালউদ্দিনকে আটক করে।

আটককৃত কামালউদ্দিনের দেয়া তথ্য মতে, র‌্যাব তার বাড়ী থেকে সিসিটিভি ক্যামেরা জব্দ করে। প্রাথমিক জিজ্ঞাসাবাদেই আটককৃত কামালউদ্দিন অপরাধের কথা স্বীকার করে। র‌্যাব সূত্রে জানাগেছে, কামালউদ্দিনের বিরুদ্ধে নগরকান্দা থানায় পর্ণগ্রাফি আইনে এবং নারী নির্যাতন আইনে একটি মামলা দায়ের করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

%d bloggers like this: