Home » ফরিদপুর » ফরিদপুরে হাসপাতালে স্ত্রীর লাশ রেখে পালিয়ে গেল স্বামী!!
ফরিদপুরে হাসপাতালে স্ত্রীর লাশ রেখে পালিয়ে গেল স্বামী!!
ফরিদপুরে হাসপাতালে স্ত্রীর লাশ রেখে পালিয়ে গেল স্বামী!!

ফরিদপুরে হাসপাতালে স্ত্রীর লাশ রেখে পালিয়ে গেল স্বামী!!

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে মৃত স্ত্রীকে রেখে পালিয়ে গেলো স্বামী। রবিবার সকালে (২৯ এপ্রিল) ফরিদপুরের ভাঙ্গা উপজেলার স্বাস্থ্য কমপ্লেক্সে এ ঘটনা ঘটে।

ঘটনা সূত্রে জানা গেছে, ভাঙ্গা উপজেলার পৌর এলাকার কৈডুবি গ্রামের চার সন্তানের জননী মিলি বেগমকে জরুরি আহত অবস্থায় ভাঙ্গা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। হাসপাতালে নেবার পর সেখানকার কর্তব্যরত চিকিৎসকেরা তাকে মৃত ঘোষণা করে।

এরপর সেখান থেকে কাউকে কিছু না বলে হঠাৎ করে হাসপাতাল থেকে পালিয়ে যায় মিলির স্বামী বিল্লাল শেখ। পরে হাসপাতাল কতৃপক্ষ পুলিশকে খবর দিলে পুলিশ লাশটি উদ্ধার করে মর্গে পাঠায়।

নিহত মিলির বাবা ইনচু মুন্সী অভিযোগ , মিলির স্বামী বিল্লাল শেখ দীর্ঘদিন ধরে সৌদি আরবে ছিল। সে একমাস আগে বাড়িতে আসে। বাড়িতে আসার পর বিভিন্ন সময় মিলিকে শারিরীক ভাবে নির্যাতন করতো। এ নিয়ে স্থানীয় ভাবে কয়েকবার সালিশ বৈঠকও হয়।

তিনি আরও বলেন, মিলিকে শ্বাসরোধ করে হত্যা করেছে বিল্লাল শেখ।

ভাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিরাজ হোসেন বলেন, মিলির লাশ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। রিপোর্ট পাওয়ার পর যথাযথ আইনী ব্যবস্থা নেয়া হবে। এ বিষয়ে একটি ইউডি মামলা হয়েছে। মিলির স্বামী বিল্লালকে আটকের চেষ্টা চলছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

%d bloggers like this: