Home » জাতীয় » অপরাধ » বান্দরবানে স্ত্রীর দায়ের কোপে স্বামীসহ আহত ২
বান্দরবানে স্ত্রীর দায়ের কোপে স্বামীসহ আহত ২
বান্দরবানে স্ত্রীর দায়ের কোপে স্বামীসহ আহত ২

বান্দরবানে স্ত্রীর দায়ের কোপে স্বামীসহ আহত ২

বান্দরবান লামা অঞ্চলে মাদক সেবন ও নেশার আসর স্থাপনকে কেন্দ্র করে স্ত্রীর হাতে স্বামীসহ আরো দুইজন আহত হয়েছে। রবিবার (২৭ মে) আনুমানিক রাত ৮টার দিকে লামার ফাঁসিয়াখালী ইউনিয়নের ৫নং ওয়ার্ড ফুটের ঝিরির চকরিয়া পাহাড় নামক স্থানে এ ঘটনা ঘটে।

আহত দুই ব্যক্তি হলেন, মাওলানা মো. ইসমাইলের ছেলে হুমায়ন কবির চৌধুরী (৪৫) এবং অপরজন হলেন গুলিস্থান এলাকার সাবেক মেম্বার শামসুল আলমের ছেলে আলী আজম (৩৯) ।

রক্তাক্ত অবস্থায় আহত দুইজনকে পার্শ্ববর্তী কক্সবাজার জেলার চকরিয়া হাসপাতালে নেয়া হয় বলে জানা যায়। এদিকে স্থানিয়রা জানিয়েছেন, আহত ব্যাক্তির স্ত্রী জোহরা বেগম (৩২) তার নিজ বাড়িতেই অবস্থান করছে। জোহরা হুমায়ন কবির চৌধুরীর দ্বিতীয় স্ত্রী।

প্রত্যেক্ষদর্শীরা জানান, প্রায় সময় হুমায়ন কবির চৌধুরী তার বাড়িতে কয়েকজন বন্ধু নিয়ে নেশার আসর বসাতেন। স্ত্রী বাধা দিলেও সে মানত না। রমজানের এই সময়ও নেশার আসর বসাতে গেলে স্ত্রী জোহরা বেগম নিষেধ করেন। নিষেধ অমান্য করে আসর বসালে ক্ষিপ্ত হয়ে এলোপাতাড়ি দা দিয়ে কোপালে স্বামীসহ ২ জন আহত হয়।

লামা থানার ইনচার্জ অফিসার অপ্পেলা রাজু নাহা বলেন, অভিযোগ করলে ব্যবস্থা গ্রহণ করা হবে। পরিস্থিতি নিয়ন্ত্রণে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

%d bloggers like this: