Home » বিনোদন » ভালবাসা দিবস উপলক্ষে গানের ভুবন!
ভালবাসা দিবস উপলক্ষে গানের ভুবন!
ভালবাসা দিবস উপলক্ষে গানের ভুবন!

ভালবাসা দিবস উপলক্ষে গানের ভুবন!

ভালবাসা দিবসকে ঘিরে ছোট পর্দায় ঘিরে নাটক ও টেলিছবি নিয়ে ধুম পড়েছে। এবং বড় পর্দায় মুক্তি পাচ্ছে চলচ্চিত্র। এছাড়াও ভিডিও এবং অডিও প্রযোজনা প্রতিষ্ঠানগুলো আজকের দিনটির জন্য ইউটিউবে অসংখ্য গানের ভিডিও ছেড়েছে।

এই ভালবাসা দিবস উপলক্ষ্যে, গানচিলের ইউটিউব চ্যানেলে মাত্র একটি গানের ভিডিও অবমুক্ত করেছে। গত রোববার তানসেনের গাওয়া “নোনা জল” গানের ভিডিও মঙ্গলবার রাতে চ্যানেলে উঠেছে। আয়েশা মৌসুমীর “অভিমানী মন” আজ ভালোবাসা দিবসের রাতে প্রকাশিত হবে।

তপু ও আনিলার ‘আমি কে’ গানের ভিডিও গত সোমবার রাতে জি-সিরিজের ইউটিউব চ্যানেলে অবমুক্ত হয়েছে। ধ্রুব মিউজিক স্টেশন অডিও বেশ কয়েকটি গানের ভিডিও তৈরি করেছে। এই চ্যানেলে হাবিব ওয়াহিদের গাওয়া ‘তোমার চোখে জল’ গানের ভিডিও গতকাল রাতে অবমুক্ত হয়েছে। গত মঙ্গলবারে গাওয়া শফিক তুহিনের ‘অন্তরাত্মা জানে’ গানের ভিডিও প্রকাশিত হবে আজ রাতে।

লেজারভিশনের ইউটিউব চ্যানেলে কয়েকটি গানের ভিডিও প্রকাশিত হয়েছে। এর মধ্যে আছে ইমরান ও বৃষ্টির ‘যদি হাতটি ধরো’, তপন চৌধুরী ও হৈমন্তীর ‘জীবন তুমি মরণ তুমি’,মুক্তা বিশ্বাসের ‘বিকেল ঘুড়ির ডাক’, সাব্বির জামান ও রাজশ্রীর ‘পিছুটান’,গানের ভিডিও। সাউন্ডটেক তাদের ইউটিউব চ্যানেল প্রকাশ করেছে আসিফ ও কনার গাওয়া ‘মুছে দেব কান্না তোমার’ ও ইমরানের ‘আমি শুধু যে তোমার’ গান দুটির ভিডিও । ঢুলির ইউটিউব চ্যানেলে নির্ঝর চৌধুরীর গাওয়া রবীন্দ্রনাথের ‘আমার পরান যাহা চায়’ গানের ভিডিও ।

সুস্মিতা আনিসের ‘তোমার আকাশ’ গানটি তাঁর নিজ নামের ইউটিউব চ্যানেলে গত সোমবার রাতে অবমুক্ত হয়েছে। এছাড়াও ভালোবাসা দিবস উপলক্ষে জিপি মিউজিক, বাংলালিংক ভাইব, রবি ইয়োন্ডারে এসব গানের অডিও ছাড়া হয়েছে। এ বছর ভালোবাসা দিবসকে ঘিরে গানের ভিডিওর সংখ্যা বেশি বলে মনে করছে অডিও ও ভিডিও প্রযোজনা প্রতিষ্ঠানগুলো। সুত্রমতে জানা যায়, দিন দিন ভালবাসা দিবস উদযাপনের ব্যাপ্তি বাড়ছে, তাই দিবসটি নিয়ে আয়োজন ও বাড়ছে। তবে দিন দিন ইউটিউব সহ বিভিন্ন চ্যানেল এ আরও অডিও এবং ভিডিও গানের সংখ্যাও বাড়বে।

ভিন্ন রুপে হাবিব!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

%d bloggers like this: