Home » বিনোদন » বলিউড ও অন্যান্য » মাছ শিকারে গিয়ে সোশ্যাল মিডিয়ায় ট্রোলড শিল্পা শেট্টি
মাছ শিকারে গিয়ে সোশ্যাল মিডিয়ায় ট্রোলড শিল্পা শেট্টি
মাছ শিকারে গিয়ে সোশ্যাল মিডিয়ায় ট্রোলড শিল্পা শেট্টি

মাছ শিকারে গিয়ে সোশ্যাল মিডিয়ায় ট্রোলড শিল্পা শেট্টি

সম্প্রতি স্বামী রাজা কুন্দ্রা এবং ছেলে ভিভানের সাথে মালদ্বীপে ছুটি কাটাতে যান শিল্পা শেট্টি। সেখানে গিয়ে সমুদ্র থেকে মাছ ধরার সরঞ্জাম কাজে লাগিয়ে একটি মাছ তুলে সেই দৃশ্য ক্যামেরায় ধারণ করেন এই অভিনেত্রী। এরপর আবার সেটি সমুদ্রে ছেড়েও দেন তিনি। কিন্তু এই ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রকাশ করতেই ট্রোলড হন শিল্পা।

ভিডিওটি আপলোড হওয়া মাত্রই নেতিবাচক কমেন্টের জোরালো প্রকোপ দেখা যায়। এমনকি শিল্পার এক ফ্যান লেখেন, “যদি আপনি মাছটি খেতে চাইতেন সেটা খেতে পারতেন কিন্তু ওই ধারালো সরঞ্জাম দিয়ে মাছটি ধরে এতক্ষন ভিডিও করলেন৷ এতে তো মাছটিকে যন্ত্রনা দেওয়া হল৷ প্রানীটিকে যন্ত্রনা দিয়ে আপনি কি মজা পেলেন?”

অন্যদিকে পিটা-এর কর্তৃপক্ষ তাকে উদ্দেশ্য করে লেখেন, “আপনি যেটা করেছেন সেটা গ্রহণযোগ্য নয়৷ একটি ধারালো হুক দিয়ে একটা প্রানীকে আহত করতে পারেন না৷ তার ওপর আপনি পেটা-র সদস্য৷”

তবে সকলেই তার বিপক্ষেই নেই। কেউ তার পক্ষেও আছেন। একজন তার পক্ষ নিয়ে কমেন্ট করে জানান, “এটা ঠিক না, সেলিব্রিটি বলে ফিসিং করতে পারবেন না এটা তো কোন কথা নয়৷ ফিসিং পৃথিবীর সকলেই করতে পারে৷”

তবে নেতিবাচক কমেন্টে জর্জরিত শিল্পাও কিন্তু থেমে নেই। তবে কাউকে ব্যক্তিগত আক্রমন না করে হালকা মেজাজে তিনি পোস্টে কমেন্ট করে জানান, “ডিয়ার ইনস্টাফ্রেন্ডস, আমরা ব্যক্তিগতভাবে নিরামিষভোজী নই৷ কিন্তু আমি সেই মাছটাকে ছেড়ে দিই৷ এবং সে সুস্থ আছে৷”

তবে এটা নতুন কোনো ঘটনা নয়৷ এর আগে দুবাইতে একটি চিড়িয়াখানায় গিয়ে শিম্পাঞ্জিকে নিয়ে মুখ বিকৃতি করে ছবি তোলার জন্য ট্রোলড হয়েছিলেন তিনি৷ তবে সে সময় তিনি কিছুই বলেননি। কিন্তু এবারে মুখ খুলেছেন তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

%d bloggers like this: