Home » আফ্রিকা » মাদক সেবন করিয়ে এক পুরুষকে সারারাত ধর্ষণ করলেন এক মহিলা!!
মাদক সেবন করিয়ে এক পুরুষকে সারারাত ধর্ষণ করলেন এক মহিলা!!
মাদক সেবন করিয়ে এক পুরুষকে সারারাত ধর্ষণ করলেন এক মহিলা!!

মাদক সেবন করিয়ে এক পুরুষকে সারারাত ধর্ষণ করলেন এক মহিলা!!

প্রতিদিন খবরের কাগজের পাতায় চোখ রাখলে দেখা যায়, নারী নিগ্রহ, শ্লীলতাহানি, মহিলাকে মাদক খাইয়ে গণধর্ষণের খবর। কিন্তু দক্ষিণ আফ্রিকায় ঘটে গেল একেবারে উল্টো ঘটনা। এক মহিলার অতিরিক্ত যৌন খিদের শিকার হলেন এক অবলা তরুণ।

দক্ষিণ আফ্রিকার  বলোবেদুরের বাসিন্দা, এক ৪৬বছর বয়সি মহিলা, ২২বছর বয়সি এক তরুণকে তাঁর বাড়িতে নিয়ে গিয়ে, মাদক মেশানো পানীয় খাইয়ে সারারাত ধরে ধর্ষণ করলেন। জানা গেছে, মহিলা সেই তরুণকে ততক্ষণ ছাড়েননি, যতক্ষণ না তাঁর গোপনাঙ্গ ফুলে যায়। প্রথমে লিমপোপ এলাকার পুলিশ সেই মহিলাকে, গ্রেফতার করলেও, আপাতত তাঁকে ৮৬ডলারের বিনিময়, জামিনে মুক্তি দিয়েছে।

পুলিশ সূত্রে জানানো হয়েছে, অভিযুক্ত মহিলা, প্রথমে তরুণকে লোভ দেখিয়ে তাঁর বাড়িতে নিয়ে যান। তারপর তাঁকে মাদক মেশানো পানীয় খেতে দেন। এরপর পুরুষটি আচ্ছন্ন হয়ে পড়লে, তাঁকে সারারাত ধরে ধর্ষণ করেন। এমনকি মহিলাটি এমনভাবেই তাঁর বাড়ির দরজা, জানলা বন্ধ করে রেখেছিলেন, যাতে সেই তরুণ কোনওভাবেই পালাতে না পারে।

তবে সকালে উঠে তরুণটি বুঝতে পারেন, তাঁর গোপনাঙ্গে মারাত্মক ব্যথা হচ্ছে, এবং ফুলে গেছে। তবে ততক্ষণে অভিযুক্ত মহিলা তাঁকে বাড়ি থেকে চলে যাওয়ার অনুমতি দেয়। তখন তিনি হাসপাতালে যান, চিকিত্সার জন্যে।

পুলিশের তরফে জানানো হয়েছে, তরুণটির গোপনাঙ্গের আঘাত মারাত্মক।

One comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

%d bloggers like this: