Home » ফরিদপুর কণ্ঠ » মাসব্যাপী আলমাছ ও স্বপন স্মৃতি ক্রিকেট টুর্ণামেন্ট
মাসব্যাপী আলমাছ ও স্বপন স্মৃতি ক্রিকেট টুর্ণামেন্ট

মাসব্যাপী আলমাছ ও স্বপন স্মৃতি ক্রিকেট টুর্ণামেন্ট

বন্ধু মানে জীবনের অর্ধেক। রাগ অভিমান, হাসি-খুশি আর সুখ দুঃক্ষের ফুল ঝুড়ি। বন্ধু হয় মায়ার বাধন। সারা জীবনের আড়াধনা। আর সেই বন্ধু যদি একদিন কাছে না থাকে তাহলে মনে হয় শুণ্য নিজেকে।

অথচ এই স্বর্গীয় বন্ধন বন্দুত্ব কে ছেড়ে কতটা দিন বছর যুগ ছিন্ন আজ আলমাছ ও স্বপনের বন্ধু মহল। “দুই বন্ধুর অকাল মৃত্যুতে শোকের কালি নেমেছে বন্ধু মহলে।”

তারা নেই তাতে কি হয়েছে। আমরা তো আছি। মান্নান মৃধা নামক এই ত্যাগি বন্ধুর উদ্যোগে বন্ধ্যুত্বের নতুন রূপ পেল।

তাই প্রিয় বন্ধুদের স্মৃতি স্মরণে…….

আজ শুরু হচ্ছে মাসব্যাপী আলমাছ ও স্বপন স্মৃতি ক্রিকেট টুর্ণামেন্ট।স্থান সাদীপুর উচ্চ বিদ্যালয় মাঠ প্রাঙ্গন সাদিপুর, ফরিদপুর। চলবে সারা মাস খেলা।প্রতিদিন বেলা ২.৩০ মিনিট।

মান্নান মৃধা তার অন্যান্য বন্ধু আর এলাকাবাসির সহযোগিতা কামনা করেন। তিনি বলেন-দুজন ভাল মানুষের স্মৃতি রক্ষার্থে, সফল ভাবে এই টুর্নামেন্টটি আয়োজন করা হয়েছে। ওরা খুব ভালো বন্ধু ছিল আমাদের। এলকায় খুব সুপ্রিয় ছিলেন।আমি যেনো এই টুর্নামেন্টটি ভালো ভাবে শেষ করতে পারি সেই জন্য এলাকাবাসী ও সকল ক্রীড়ানুরাগিদের সহযোগীতা কামনা করছি……।

সাইফুল সিকদার বলেন- মনে করছিলাম ভাই চোলে গেছে আর সবাই তাকে ভুলে যাবে এমন ভাবে আপনারা সাবার মাঝে আবার তাদের ফিরিয়ে দিবেন সেটা ভাবতে পাড়ি নাই। খুবই আনন্দিত আজ আমি।

মোঃ বজলু বলেনঃ  আমি অবশ্যই স্বাধুবাদ জানাই এরকম একটি সুন্দর আয়োজনের জন্য সকলের মোঙল কামনা করছি চেষ্টা করব শত ব্যস্ততার মাঝেও  অনুষ্ঠানটিতে যোগ দিতে।

মমতাজ নামক এক ভদ্র মহিলা বলেন- মনটা খারাপ হয়ে যায়।ওরা চলে গেল শেষ ঠিকানায়। অল্প বয়সে হলো তাই।মেনে নেওয়া ছাড়া বিকল্প নাই।আল্লাপাক যেন তাদের জান্নাত নসিব করেন।

আমরাও তাদের শুভ কামনা করছি যেনো আল্লাহ তাদেরকে বেহেস্ত নাছিব করেন। আর উদ্যোক্তা ও এলাকাবাসির প্রচ্ষ্টো সফল হোক।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

%d bloggers like this: