Home » বিনোদন » মিশার বিরুদ্ধে ১০ কোটি টাকার ক্ষতিপূরণ চেয়ে নোটিশ আলি জাফরের!!
মিশার বিরুদ্ধে ১০ কোটি টাকার ক্ষতিপূরণ চেয়ে নোটিশ আলি জাফরের!!
মিশার বিরুদ্ধে ১০ কোটি টাকার ক্ষতিপূরণ চেয়ে নোটিশ আলি জাফরের!!

মিশার বিরুদ্ধে ১০ কোটি টাকার ক্ষতিপূরণ চেয়ে নোটিশ আলি জাফরের!!

তারকাদের মধ্যে যৌন হেনস্তার কথা সচরাচরই শোনা যায়। এবার এই তালিকায় নাম উঠলো পাকিস্তানি গায়ক ও অভিনেতা আলি জাফরের। এই তারকার বিরুদ্ধে অভিযোগ করেছেন দেশটির আরেক জনপ্রিয় অভিনেত্রী মিশা শফি। তবে তার এই অভিযোগের বিরুদ্ধে পাল্টা পদক্ষেপও গ্রহণ করেছে আলি জাফর। মিশা শফিকে একটা আইনি নোটিশও পাঠিয়েছেন পাকিস্তানি অভিনেতা।

প্রকাশিত এক খবরের মাধ্যমে জানা গেছে, মিশা সফির এমন অভিযোগের পাল্টা পদক্ষেপ নিয়ে আইনি নোটিশ পাঠিয়েছেন আলি জাফর। এই নোটিশে ১০ কোটি টাকা ক্ষতিপূরণের দাবিও করা হয়েছে। অন্যদিকে মিশা শাফির আইনজীবীরা দাবি করেছেন, আলি জাফরের কোনো আইনি নোটিশ তারা হাতে পাননি। যদি কোনো নোটিশ পাওয়া যায় তবে তা খতিয়ে দেখা হবে বলেও জানিয়েছেন মিশার আইনজীবীরা।

কিছুদিন আগে হলিউডের জনপ্রিয় প্রযোজক হার্ভে ওয়েইনস্টেইনের বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ উঠে। এরপরেই একের পর এক অভিনেত্রী মুখ খুলতে থাকে। আর সেখান থেকেই শুরু। এরপর ‘মি টু’ ক্যাম্পেইনে সামিল হন বলিউডের একাধিক অভিনেত্রীও। রাধিকা আপ্তে, বিদ্যা বালানদের সঙ্গে এবার সেই তালিকায় যুক্ত হলেন পাকিস্তানি গায়িকা মিশা শাফির নাম। আর সেখানেই এই গায়িকা দাবি করেন, পাকিস্তানি গায়ক, অভিনেতা আলি জাফর নাকি তাঁর যৌন হেনস্থা করেছেন। নিজের টুইটার হ্যান্ডেলেও এরপর আলি জাফরের বিরুদ্ধে সরব হয়েছেন মিশা শাফি।

প্রসঙ্গত, মিশা শাফি একাধারে মডেল, অভিনেত্রী ও গায়িকা। তিনি হলিউড, বলিউডসহ পাকিস্তানি চলচ্চিত্রে অভিনয় করেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

%d bloggers like this: