Home » খেলাধুলা » ক্রিকেট » মুম্বাইয়ের জার্সিতে মুস্তাফিজের পাশে এবার কিউ পেসার!

মুম্বাইয়ের জার্সিতে মুস্তাফিজের পাশে এবার কিউ পেসার!

এগারতম আইপিএলের চলতি মৌসুমে জমে উঠেছে আইপিএলের এবারের আসর এরই মধ্যে মুম্বাই ইন্ডিয়ান্সের জার্সিতে চমক দেখাতে শুরু করেছেন টাইগার পেসার মুস্তাফিজুর রহমান আর তাতেই ক্রিকেট বিশ্বকে জানিয়ে দিয়েছেন যে এখনই ফুরিয়ে যাননি টাইগার পেসার মুস্তাফিজ।

কিন্তু বড় দুঃসংবাদ এর খবর পেল মুস্তাফিজের দল মুম্বাই ইন্ডিয়ান্স। আর সে খবরটি হচ্ছে ইনজুরির কারণে আইপিএলের চলতি আসর থেকে ছিটকে পড়েছেন প্যাট কামিন্স তবে প্যাট ক্যামিন্স বাদ পরলেও তার পরিবর্তে মুম্বাই শিবিরে যোগ দিচ্ছেন নিউজিল্যান্ডের ফাস্ট বোলার অ্যাডাম মিলনে

এদিকে মিলনেকে দলে নেওয়ার ব্যাপারে অবশ্য মুম্বাই ইন্ডিয়ান্স অথবা আইপিএল কেউই ঘোষণা করেনি। তবে ঘরের মাঠ ওয়াংখেড়ে স্টেডিয়ামে দিল্লি ডেয়ারডেভিলসের বিপক্ষে নিজেদের তৃতীয় ম্যাচের আগে মুম্বাইয়ের হয়ে অনুশীলন করেছেন তিনি।

অপরদিকে এই দলে পেসার হিসেবে জসপ্রিত বুমরাহ, মুস্তাফিজুর রহমান জাতীয় দল সতীর্থ মিচেল ম্যাকক্লেনাঘানকে পাচ্ছেন তিনিযেখানে বুমরাহ, মুস্তাফিজদের সাথে জ্বলে উঠতে পারনে এই কিউ পেসার মিলনে।

তবে কিউ এ পেসার যে এবারই শুধু আইপিএলে খেলছেন তা কিন্তু নয়। এর আগে ২০১৬ ২০১৭ মৌসুমে রয়েল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরুর হয়ে পাঁচটি আইপিএল ম্যাচ খেলেছেন ডানহাতি ফাস্ট বোলার মিলনে

এছাড়া কিউই পেসার এখন পর্যন্ত ৭০ টি টিটোয়েন্টি খেলে .৭৭ ইকোনোমিতে ৮৩টি উইকেট নিয়েছেন। আর এতে করেই বুঝা যাচ্ছে যে এবারের আইপিএলে টি-টুয়েন্টির একজন দারুন ফাস্ট বোলার পাচ্ছে মুম্বাই ইন্ডিয়ান্স।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

%d bloggers like this: