Home » বিনোদন » বলিউড ও অন্যান্য » লাল সিমেন্টে বাধাঁনো জন্মদিনের উপহার!!
লাল সিমেন্টে বাধাঁনো জন্মদিনের উপহার!!
লাল সিমেন্টে বাধাঁনো জন্মদিনের উপহার!!

লাল সিমেন্টে বাধাঁনো জন্মদিনের উপহার!!

জন্মদিনে তো কত ধরনের উপহারি পেয়ে থাকি আমরা। কিন্তু এবার দীপিকা তার জন্মদিনে পেয়েছেন এক ভিন্ন ধরনের উপহার। বাংলাদেশি এক ভক্তের এই রকম ভিন্ন ধরনের উপহার পেয়ে উচ্ছ্বাস প্রকাশ করেছেন বলিউড তারকা দীপিকা পাডুকোন।

টাইমস অব ইন্ডিয়া বলেছে, লাল ‍সিমেন্টে বাধাঁনো কলপাড়ে যত্ন করে গাঁথা হয়েছে দীপিকার নামাঙ্কিত ফলক। দীপিকার ভক্তদের নিয়ে গড়ে ওঠা আরব ফ্যান ক্লাবের সদস্যদের চাদায় ব্রাক্ষণবাড়িয়ার রাধানগর গ্রামে এক ভক্ত তৈরি করেছেন বিশুদ্ধ খাবার পানির এই নলকূপটি।  টিউবওয়েলটির সামনেইপাথরে নামফলকে আরবি হরফে দীপিকা পাডুকনের জন্য শুভেচ্ছাবাণী লেখা হয়েছে। দীপিকার দীর্ঘায়ু কামনাও করা হয়েছে এতে। টিউবওয়েলটি গ্রামের মানুষের ব্যবহারের জন্য স্থাপন করা হয়েছে। আরব ফ্যান ক্লাবের এক টু্ইট বার্তায় টিউবয়েলের ছবি শেয়ার করে বলা হয়, দীপিকার জন্মদিনে আমাদের পক্ষ থেকে তার জন্য এটি আমাদের উপহার। আশা করি তিনি এটি পছন্দ করবেন। শুভ জন্মদিন দীপিকা পাডুকোন।

সোমবার দীপিকা এক টুইটারে জানিয়েছেন, ‘আমার ৩২তম জন্মদিন উপলক্ষে পাওয়া এমন অসাধারন ভালবাসার উপহার আমি আর কখনও পাইনি। আপনাদের এই মহৎ অবদান আমার হৃদয় ছুঁয়ে গেছে। জন্মদিনে এর চেয়ে মূল্যবান উপহার আর কী হতে পারে!! আপনাদের প্রতি আমার অশেষ ভালোবাসা। আপনাদের নিয়ে আমার গর্ব হচ্ছে।’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

%d bloggers like this: