Home » খেলাধুলা » ক্রিকেট » শাহরুখের পছন্দে হেয়ার স্টাইল করেছি; সুনীল নারিন
শাহরুখের পছন্দে হেয়ার স্টাইল করেছি; সুনীল নারিন
শাহরুখের পছন্দে হেয়ার স্টাইল করেছি; সুনীল নারিন

শাহরুখের পছন্দে হেয়ার স্টাইল করেছি; সুনীল নারিন

বেশ জমকালো অনুষ্ঠানের মধ্য দিয়ে শুরু হলো আইপিএল খেলা। আর এই খেলার প্রথম ম্যাচেই জ্বলে উঠলেন ‘কেকেআর’ দলের অন্যতম খেলোয়ার সুনীল নারিন। ১৭ বলে হাফ সেঞ্চুরি করে কেকেআরের বিরাট জয়ে বড় ভূমিকা নেন তিনি। এই ম্যাচ জয়ের মধ্য দিয়ে তিন ‘ম্যান অফ দ্য ম্যাচ’ পুরষ্কারের পাশাপাশি দলের মালিক কিং খানের প্রশংসাও কুড়িয়ে নিলেন।

আইপিএলের একাদশ সংস্করনে নাইট যোদ্ধাদের লড়াই দেখার জন্য রবিবার ক্রিকেট স্টেডিয়ামে উপস্থিত ছিলেন শাহরুখ খান। নাইটদের জয়ের পর সমর্থকদের অভিনন্দন জানানোর পাশাপাশি নিজের দলের খেলোয়ারদেরও প্রশংসা করলেন কিং খান।

খেলোয়ারদের প্রশংসা প্রসঙ্গে নারিনের নাম উঠলে তিনি জানান, ‘ও আমার দলের ম্যাসকট৷ যখন যেভাবে প্রয়োজন হয়, সেভাবে আবির্ভাব হয়৷ ওর হেয়ারস্টাইল আমার পছন্দের৷’ তার অন্যতম প্রিয় ছবি ‘দিল সে’র গানের লাইন তুলে নারিনের উদেশ্যে শাহরুখ বলেন, ‘তু হি তু সতরঙ্গি রে..তু হি তু মনরঙ্গি রে…

অজি অল রাউন্ডার সফল না হলেও ১৭ বলে হাফ সেঞ্চুরি করে নাইটদের জয়ের ভিত গড়ে দেন নারিন। শেষ পর্যন্ত ১৯ বলে ছক্কা ও চারটি বাউন্ডারি মেরে ৫০ রান করে ডাগ-আউটে ফেরেন নারিন।

গত বছর বেশ কয়েকটি ম্যাচে ব্যাট হাতে নাইটদের পরিত্রাতা হয়ে উঠেছিলেন ক্যারিবিয়ান এই অফ-স্পিনার । এবার এবার প্রথম ম্যাচেই নাইটদের জয়ে বড় ভূমিকা নিলেন নারিন৷ পরের ম্যাচ খেলতে সোমবারই শহর ছাড়ছে কেকেআর৷ মঙ্গলবার চিপকে চেন্নাই সুপার কিংসের বিরুদ্ধে নামবে কার্তিক অ্যান্ড কোং৷

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

%d bloggers like this: