Home » খেলাধুলা » ক্রিকেট » সহজ টার্গেটে নিউজিল্যান্ড
সহজ টার্গেটে নিউজিল্যান্ড
সহজ টার্গেটে নিউজিল্যান্ড

সহজ টার্গেটে নিউজিল্যান্ড

২য় ওয়ান্ডেতে পাকিস্তানের টপ অর্ডারের অভিজ্ঞ ব্যাটসম্যানরা খুব বেশি সুবিধা করতে পারে নি।  টপ অর্ডারের ব্যটসম্যানদের মধ্যে মোহাম্মদ হাফিজ এর সর্বোচ্চ ৬০ রানের স্কোর।অভিজ্ঞ বাবর আযম বা আজহার আলীর ব্যাট রানশুণ্য। লো স্কোরের লজ্জায় পরতে হচ্ছে মনে হয় আজ পাকিস্তান টিমকে।

তবে না অবশেষে লজ্জার হাত থেকে টিমকে মোটামোটি ভালো পর্যায়ে দাড় করান বোলার সাদাব খান আর বিশ্ব সেরা বোলার হাসান আলী। হাসান আলীর মারমুখ ৫১ রানের ইনিংসটাই আজ আলো ছড়াচ্ছে পাক স্কোর বোর্ডে। চারটি ছয় আর চারটি চারের এক অনবদ্য ইনিংস আর এটাই সর্বোচ্চ স্কোর তার। রান পেয়ে আনন্দিত হাসান। অবশেষে নির্ধারিত ৫০ ওভারে পাকিস্তানের মোট সংগ্রহ ৯ উইকেটের বিনিময়ে ২৪৬ রান।

স্কোরটা নিউজিল্যান্ডের কাছে খুবই সহজ টার্গেট।কেননা ঘরের মঠে নিউজিল্যান্ড বরাবরই শক্তিশালি আর তারা ইতিপূর্বেই ওয়েস্টইন্ডিস সিরিজ জয় করেছেন।শুরুটা ভাল করতে পারেননি ব্ল্যাক ক্যাপরা।শুরুতেই মোহাম্মদ আমিরের বলে ডাক মেরে সাজঘরে ফিরেন মুনরো। গাপটিল আর উইলিয়ামসন এর জুটি বরাবরই ভালো। কিন্তু মাত্র ১৯ রানেই ফাহিম আশরাফের বলে সাদাব খানের হাতে তুলে দেন নিজেকে।

বৃষ্টিই বা বাদ থাকবে কেনো! অবশেষে বৃষ্টি বিঘ্নীত ম্যাচে পরিনত হতে হয় নিউজিল্যান্ড দলকে।টার্কেট টি হয়ে আসে আরো সহজ। মাত্র ২৫ ওভারে ম্যাচ দাড়ায়। এখন পর্যন্ত রোস টেইলার্স এর ৩৬ আর গাপটিলের ৬৭ রানে খুব সহজেই ম্যাচ জেতার পথে কিউইরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

%d bloggers like this: