Home » জাতীয় » হঠাৎই ছেলে হয়ে গেলেন ২২ বছর বয়সী এই মেয়ে!!
হঠাৎই ছেলে হয়ে গেলেন ২২ বছর বয়সী এই মেয়ে!!
হঠাৎই ছেলে হয়ে গেলেন ২২ বছর বয়সী এই মেয়ে!!

হঠাৎই ছেলে হয়ে গেলেন ২২ বছর বয়সী এই মেয়ে!!

২২ বছর বয়সী এক মেয়ে হঠাৎ করেই ছেলেতে পরিণত হয়েছেণ। চাঞ্চল্যকর এ ঘটনা ঘটেছে রাজশাহীর সিরাজগঞ্জে। বিষয়টি নিয়ে ইতোমধ্যেই ব্যপক চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

সিরাজগঞ্জের তাড়াশ উপজেলার দক্ষিণ পাড়ার অধিবাসী হাসমত আলী এবং নাজমা খাতুনের ছোট মেয়ে খাদিজা পারভীন সেতু। খাদিজা ঢাকার একটি বেসরকারী টেক্সটাইল কলেজে পড়াশোনা করছিলেন। পড়াশোনার সুবাদে সেখানে একটি মেসে অবস্থান করছিলেন খাদিজা। সেখানে হঠাৎ তার আচরন এবং শরীরে পরিবর্তন আসলে বন্ধুরা বিষয়টি লক্ষ করে তাকে চিকিৎসকের পরামর্শ নিতে বলে।

এরপর গত ৩০শে মার্চ সকালে ঘুম ভেঙ্গে লিঙ্গ পরিবর্তন হওয়ার বিষয়টি টের পান খাদিজা। দেরি না করে ঢাকায় অভিজ্ঞ একজন চিকিৎসকের দারস্থ হন তিনি। চিকিৎসক তার নারী থেকে পুরুষে রুপান্তরিত হওয়ার বিষয়টি নিশ্চত করেন। এরপর বাড়ি ফিরে গত বৃহস্পতিবার পরিবারের সবাইকে ঘটনাটি জানান খাদিজা।

খাদিজার মা-বাবা তাদের মেয়ের পুরুষ হয়ে ওঠার বিষয়টি নিশ্চিত করেছেন। খাদিজার নাম পরিবর্তন করে রাখা হয়েছে সাহুল সিদ্দিকী। খাদিজার প্রসঙ্গে তাড়াশ উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা এহিয়া কামাল জানিয়েছেন- নারী থেকে পুরুষ হওয়াটা অস্বাভাবিক নয়। হরমোনজনিত কারণে এটি ঘটতে পারে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

%d bloggers like this: