Home » খেলাধুলা » ক্রিকেট » আইপএলের আগে সাকিবকে নিয়ে বোমা ফাটালেন ইউসুফ পাঠান!
আইপএলের আগে সাকিবকে নিয়ে বোমা ফাটালেন ইউসুফ পাঠান!
আইপএলের আগে সাকিবকে নিয়ে বোমা ফাটালেন ইউসুফ পাঠান!

আইপএলের আগে সাকিবকে নিয়ে বোমা ফাটালেন ইউসুফ পাঠান!

এবারের ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল)এর একাদশতম আসরের পর্দা উঠতে আর মাত্র দুদনি বাকি। কিন্তু এবারের আপিএল এর আসর শুরু হওয়ার আগেই সাকিব আল হাসান সম্পর্কে দারুন এক খবর দিলেন কেকেআরের ক্রিকটোর উইসুফ পাঠান।

এদিকে দীর্ঘদিন কলকাতা নাইট রাইডার্সের (কেকেআর) হয়ে খেলেছেন সাকিব আল হাসান ইউসুফ পাঠান এবছর কেকেআর তাদের ছেড়ে দিলেও কাকতালীয়ভাবে দুজনই আবার সানরাইজার্স হায়দরাবাদের জার্সিতে মাঠে নামবেন আগামী এপ্রিল নিজেদের প্রথম ম্যাচে রাজস্থান রয়্যালসের বিপক্ষে মাঠে নামার আগে ভারতের এনডিটিভিকে একটি দীর্ঘ সাক্ষাৎকার দিয়েছেন ইউসুফ পাঠান সেখানে সাকিবকে নিয়েও কথা বলেছেন জাতীয় দলের বাইরে থাকা এই ভারতীয় অলরাউন্ডার

যেখানে সাকিবকে নিয়ে এনডিটিভির প্রশ্ন ছিল এরকমআরেকজন অলরাউন্ডার হিসেবে সাকিবের সঙ্গে কোনো প্রতিদ্বন্দ্বিতা দেখছেন কিনা? জবাবে ইউসুফ পাঠান বলেন, ‘সাকিব ভালো বন্ধু এবং গ্রেট অলরাউন্ডার। আমরা কেকেআর টিমেও একসঙ্গে খেলেছি। তাকে আমি প্রতিযোগিতার চেয়ে একজন সঙ্গী হিসেবে মনে করি। আমরা দুজনেই দলের সাফল্যের জন্য অবদান রাখতে মুখিয়ে আছি।

তবে হায়দরাবাদে শুধু সাকিবপাঠান নন, দলে অলরাউন্ডার তালিকায় আরও আছেন কার্লোস ব্রাথওয়েট, মোহাম্মদ নবী, ক্রিস জর্ডান, দিপক হুদা, বিপুল শর্মাআর সেখানে উইসুফ পাঠান এবং সাকিব আল হাসান যদি জ্বলে উঠে তাহলে হায়দরাবাদের জন্য এবারের আসরটি বেশ জনপ্রিয় হয়ে উঠবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

%d bloggers like this: