Home » খেলাধুলা » ক্রিকেট » আইপিএলে এবার নতুন পরিকল্পনায় মাঠে নামছে ধোনি!
আইপিএলে এবার নতুন পরিকল্পনায় মাঠে নামছে ধোনি!
আইপিএলে এবার নতুন পরিকল্পনায় মাঠে নামছে ধোনি!

আইপিএলে এবার নতুন পরিকল্পনায় মাঠে নামছে ধোনি!

বেশ জমে উঠেছে আসন্ন একাদশতম আইপিএল আর এরই মধ্যে নিজ সিজ দলে বিদেশী খেলোয়ারেরা ভারতে আসতে শুরু করেছে। বাংলাদেশে থেকে এেই মধ্যে মুম্বাই ইন্ডিয়ান্সের হয়ে মুস্তাফিজ এবং হায়দরাবাদের হয়ে সাকিব ঢাকা ছেড়েছেন।

আর সেই সাথে এবারের আইপএলকে সামনে রেখে দারুন প্রস্তুতি শুরু করে দিয়েছে দলগুলো এদিকে, দুবছর পর প্রিয় দলের জার্সিতে ফিরেছেন মহেন্দ্র সিং ধোনি জাতীয় দলের নেতৃত্ব থেকে অব্যাহতি নিলেও আইপিএলের মঞ্চে ফের দেখা যাবে নেতা ধোনিকে তবে শুধু নেতা নয়, ব্যাটসম্যান ধোনিকে নতুন ভাবে দেখা যাওয়ার কথা জানালেন চেন্নাই সুপার কিংসের কোচ স্টিফেন ফ্লেমিং

ধনিকে নিয়ে এই নতুন পরিকল্পনার ব্যাপারে সিএসকে কোচ জানান, ‘ধোনি সম্ভবত ব্যাটিংয়ে উপরের দিকে নামতে পারে। তবে সব কিছু নির্ভর করছে ম্যাচের পরিস্থিতির উপর। কারণ ব্যাটসম্যান হিসেবেও ধোনিকে এবার আরও বড় ভূমিকায় দেখা যাবে।

অপরদিকে দুবছরের নির্বাসন কাটিয়ে ফের আইপিএলের স্বমহিমায় ফিরছে দুবারের চ্যাম্পিয়ন চেন্নাই সুপার কিংস। এবার আরও শক্তিশালী দল নিয়ে মাঠে নামতে চলেছে দুবারের চ্যাস্পিয়ানরা।

আর এবার এপ্রিল ওয়াংখেড়ে স্টেডিয়ামের গতবারের চ্যাম্পিয়ন মুম্বাই ইন্ডিয়ান্সের বিরুদ্ধে একাদশতম আইপিএল অভিযান শুরু করছে সিএসকে। আর এবারের আইপিএলে ধোনিরায়নাজাদেজা ছাড়াও নিলামে কেদার যাদব, অম্বাতি রায়ডু, করণ শর্মা এবং হরভজন সিংকে তুলে নিয়েছে চেন্নাই ফ্র্যাঞ্চাইজিআর এ থেকেই বুঝা যাচ্ছে যে আইপিএলের একাদশতম আসরে নতুন রুপে দেখা যাবে ধনি এবং ধনির সুপার কিংসকে

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

%d bloggers like this: