Home » বিনোদন » বলিউড ও অন্যান্য » আমির-ফাতিমার সম্পর্ক নিয়ে চিন্তিত ক্যাটরিনা!!

আমির-ফাতিমার সম্পর্ক নিয়ে চিন্তিত ক্যাটরিনা!!

নতুন ছবি ‘থাগস অব হিন্দুস্থান’ ছবির শ্যুটিং নিয়ে ব্যস্ত রয়েছেন আমির খান। আগামী দিলওয়ালিতেই মুক্তি পাবে ছবিটি। কিন্তু মুক্তির আগেই ছবির নায়ক আমিরকে নিয়ে বেশ জলঘোলা শুরু হয়েছে। তাছাড়া ছবির শ্যুটিংয়ের সেট থেকেই ভাইরাল হয়ে যাচ্ছে ক্যাটরিনা কাইফের ‘ফার্স্ট লুক’। আবার কখনো বা শ্যুটিংয়ের মধ্যেই অসুস্থ হয়ে পড়ছেন অমিতাভ বচ্চন। কিন্তু ছবির নায়ক আমির খানকে নিয়ে এবার চিন্তিত ক্যাটরিনাও।

সম্প্রতি একটি তথ্য প্রকাশের মধ্য দিয়ে জানা গিয়েছে, এই ছবির শ্যুটিং করতে গিয়ে আমির খানের সাথে ফাতিমা সানা শেখের ঘনিষ্ঠতা দিন দিন বাড়ছে। আর এই বিষয় নিয়ে বেশ চিন্তিত ক্যাটরিনাও। কারন তার ধারণা ফাতমার সাথে ঘনিষ্ঠতা বাড়ার প্রভাব গিয়ে পড়বে আমিরের উপর।

ইতিমধ্যে এ বিষয় নিয়ে ছবির পরিচালক আদিত্য চোপড়ার সঙ্গেও কথা বলেছেন তিনি। তবে আদিত্য চোপড়া এ বিষয়টি বেশি গাঢ় করে দেখেননি। তিনি ক্যাটরিনাকে আশ্বস্ত করে বলেন, ‘ফাতিমা কেন, অন্য কোনও অভিনেতার জন্য কোনওভাবেই তাঁর চরিত্রের পরিবর্তন করা হবে না। তাঁর চরিত্রের সঙ্গে যাতে কোনও কাটছাট না করা হয়, সেদিকে খেয়াল রাখা হবে’।

এদিকে ক্যাটরিনা ছাড়াও ফাতিমার সাথে আমিরের সম্পর্ক নিয়ে বলিউড মহলেও বেশ গুঞ্জন শুরু হয়েছে। তাছাড়া এই সম্পর্কের সূত্র ধরে স্ত্রী কিরণ-রাও এর সঙ্গেও আমিরের দূরত্ব তৈরি হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

%d bloggers like this: