Home » খেলাধুলা » ক্রিকেট » ঈশ্বর ধোনিকে ছয় মারার যথেষ্ট শক্তি দিয়েছেন!

ঈশ্বর ধোনিকে ছয় মারার যথেষ্ট শক্তি দিয়েছেন!

বিশ্বের সেরা ম্যাচ ফিনিশার কে এ প্রশ্নের উত্তরে সকলেই এক কথায় বলে দিবেন মহেন্দ্র সিং ধোনির নাম। বিশ্বের তো বটেই বরং ভারতীয় ক্রিকেটের অন্যতম সেরা খেলোয়াড় মহেন্দ্র সিং ধোনি ৩৬ বছর বয়সি এই ক্রিকেটার রবিবার কিংস ইলেভেন পঞ্জাবের সঙ্গে ম্যাচে ৪৪ বলে ৭৯ রানের একটি বিধ্বংসী ইনিংস খেলে অপরাজিত থাকেন

কিন্তু এই বয়সে এসেও এরকম এক দানবীয় ইনিংস খেললেন ধোনি তা বলার কোন অপেক্ষা রাখে না। অথচ ম্যাচ চলাকালীন সময়ে কোমরে চোট পান চেন্নাই সুপার কিংসের অধিনায়ক। মাঠের মধ্যে ফিজিওর কাছে থেকে মাসাজ নিতে হয় ধোনিকে।তবে কোমরে ব্যথা থাকলেও থামেনি ধোনির ব্যাট।

ম্যাচের শেষ ওভার পর্যন্ত খেলে যান সুপার কিংসের এই অধিনায়ক। এমনকি ম্যাচের শেষ ওভারে  কোমরের ব্যাথা নিয়ে এক হাতে একটি  ছয়ও মারেনমিস্টার কুল পরে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে কোমরে চোট থাকা সত্ত্বেও ছয় মারার বিষয়ে ধোনিকে প্রশ্ন করা হলে হাসতে হাসতে প্রাক্তন ভারত অধিনায়ক জানান, ‘ঈশ্বর আমাকে ছয় মারার যথেষ্ট শক্তি দিয়েছেন। ছয় মারার জন্য কোমরের দরকার পড়বে না।

এদিকে সমর্থকরা ধোনির এই অনবদ্য ইনিংসের পাশাপাশি হার না মানা মনোভাবের প্রশংসা করেন। তবে শুধু ফ্যানরাই নন ধোনির প্রশংসা শোনা যায় প্রাক্তন বর্তমান ক্রিকেটাররাওযারা সবাই ধোনির প্রসংশা করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

%d bloggers like this: