Home » বিশ্ব » চাকরি হতে বরখাস্ত করায় বসকে গুলি!
চাকরি হতে বরখাস্ত করায় বসকে গুলি!
চাকরি হতে বরখাস্ত করায় বসকে গুলি!

চাকরি হতে বরখাস্ত করায় বসকে গুলি!

ভারতের নয়াদিল্লির গুরগাঁওয়ে চাকরিচ্যুত করায় বসকে গুলি করে গুরুতর আহত করেছেন অফিসের এক কর্মী। ভারতের দিল্লীতে গত বৃহস্পতিবার এ ঘটনাটি ঘটে। আহত ব্যক্তি গুরগাঁওয়ে অবস্থিত জাপানি কোম্পানি মিতসুবার মানবসম্পদ বিভাগের (এইচআর) প্রধান বলে জানা যায়।

ঘটনা সুত্রে জানা যায়, বৃহস্পতিবার(৮ জুন) সকাল ৯ ঘটিকার সময় মানবসম্পদ বিভাগের প্রধান বিনেশ শর্মা গাড়িতে করে মানেসারের আইএমটিতে নিজের অফিসে যাচ্ছিলেন। এ সময় মোটরসাইকেলে চড়ে দুই ব্যক্তি তাকে লক্ষ্য করে গুলি করেন। এত গুরুতর আহত হন।

এ ঘটনার প্রেক্ষিতে গুরগাঁও পুলিশের জনসংযোগ কর্মকর্তা রবিন্দের কুমার পিটিআইকে বলেন, দুই ব্যক্তি মোটরসাইকেলে চড়ে বন্দুকের মুখে বিনেশ শর্মার পথ আটকানোর চেষ্টা করে। এতে তিনি গাড়ি না থামিয়ে ‍গতি বাড়িয়ে দিলে তাকে লক্ষ্য করে গুলি ছোঁড়া হয়। গুলিতে বিনেশ শর্মা আহত হয়েছেন।

তিনি আরও বলেন, হামলাকারীদের একজন যোগিন্দর বলে চিহ্নিত করা হয়েছে। তবে তারা ঘটনাস্থল থেকে পালিয়ে যেতে সক্ষম হয়।

ঘটনাস্থল হতে প্রত্যক্ষদর্শীরা পুলিশে খবর দিলে পুলিশ পৌছে বিনেশ শর্মাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যান এবং তাকে চিকিৎসার জন্য ভর্তি করা হয়।

উল্লেখ্য, গত বুধবার অপেশাদার আচরণের জন্য যোগিন্দরকে চাকরিচ্যুত করেন বিনেশ শর্মা। তখন এজন্য এই কর্মকর্তাকে চরম পরিণতি ভোগের হুমকি দেন যোগিন্দর।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

%d bloggers like this: