Home » বিশ্ব » ছেলের গায়ের রং ফর্সা করতে একি কান্ড করলেন মা!

ছেলের গায়ের রং ফর্সা করতে একি কান্ড করলেন মা!

সন্তান কালো বা ফর্সা যেমনই হোক মায়ের কাছে তো সে সবচেয়ে দামী। তবে ভারতের এই মা সন্তানের গায়ের রং কালো হওয়াটা মেনে নিতে পারেননি। তাই অভিনব পন্থা অবলম্বন করেছিলেন তাকে ফর্সা করে তুলতে। বলা-বাহুল্য যে তিনি সফল হননি।

সূত্র জানিয়েছে, ভারতের মধ্যপ্রদেশের নিশাতপুরা এলাকার অধিবাসী সুধা তিওয়ারি এবং তার স্বামী। তাদের কোন সন্তান না থাকায় বছর দেড়েক আগে ঝাড়খন্ডের একটি অনাথ আশ্রম থেকে দত্তক নেন একটি শিশুপুত্র। তবে শিশুটির গায়ের রং কালো হওয়ায় মোটেও স্বস্তিতে ছিলেননা সুধা। টেলিভিশনে বিভিন্ন রকম অনুষ্ঠান দেখে শিশুটির গায়ের রং ফর্সা করার চেষ্টা করতেন। তবে কোন কিছুতেই সফল হতে না পেরে শেষে, এক প্রতিবেশীর পরামর্শে বিশেষ ধরনের কালো পাথর ঘষে শিশুটির গায়ের রং ফর্সা করার চেষ্টা করেন তিনি।

প্রতিদিন নিয়মিত বিশেষ কালো পাথরটি দিয়ে শিশুটির শরীরে ঘষা হতো। এভাবে চলার ফলে শিশুটির শরীর ক্ষতবিক্ষত হয়ে যায়। শেষে এক আত্মীয়ের উদ্যোগে গুরুতর জখম শিশুটিকে উদ্ধার করে পুলিশ এবং চাইল্ড হোমের সদস্যরা। উদ্ধারের পর আপাতত শিশুটিকে হাসপাতালে চিকিৎসার জন্য রাখা হয়েছে। তবে সুধার ব্যপারে কোন আইনি ব্যবস্থা নেওয়া হয়েছে কিনা সে ব্যপারে জানা যায়নি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

%d bloggers like this: