Home » ফিচার » নিজের অজান্তেই যে ভুলগুলো হয় ডেটিংয়ে!!!

নিজের অজান্তেই যে ভুলগুলো হয় ডেটিংয়ে!!!

ডেটিং সম্পর্ককে মধুর করে। তা ছাড়া সম্পর্ক মজবুত ও টিকে রাখতে ডেটিং অত্যন্ত গুরুত্বপূর্ণ। কারণ ডেটিং-ই প্রিয়জনের সঙ্গে রোমাঞ্চকর মুহূর্তগুলো ভাগাভাগি করার মোক্ষম সুযোগ। কিন্তু বিশেষজ্ঞরা বলছেন, ডেটিংয়ে গিয়েই নাকি সবচেয়ে বড় ভুল করে থাকেন যুগলরা।

সম্পর্কের ক্ষেত্রে কী করা উচিত আর কী করা উচিত নয় এসব নানা বিষয়ে ধারণা দিয়ে থাকে কিউ অ্যান্ড এ নামের একটি জনপ্রিয় ওয়েবসাইট। তাদের পরামর্শ, আপনি যখন ডেটিংয়ে যাবেন তখন যেকোনো বিষয়ে পরামর্শ নিতে বিশেষজ্ঞদের সাহায্য নিতে পারেন। অন্যথায় আপনি একটা বড় ভুলই করতে যাচ্ছেন।

সম্পর্ক বিশেষজ্ঞ ও ডেটিং কোচ জো বার্নেটের ভাষ্য, ডেটিংয়ে গিয়ে যুগলরা সবচেয়ে বড় যে ভুল করে থাকেন তা হলো তারা রোমাঞ্চ ও নিজেদের মধ্যে যোগাযোগকে এড়িয়ে যান। এমন অনেক যুগল আছেন যারা ডেটিংয়ে গিয়ে একে অপরকে ভালোভাবে জানার আগেই বিছানায় চলে যান।

জো বার্নেট আরও বলেন, যেসব যুগল ডেটিংয়ে গিয়ে দ্রুত বিছানায় যান, তারা প্রকৃতপক্ষেই রোমাঞ্চকে এড়িয়ে যান।

নারীরা সব সময় একটু রহস্যের মধ্যে দিয়েই তার প্রিয়জনের কাছ থেকে কিছু পেতে চায়। কিন্তু তারা যদি প্রিয়জনের কাছ থেকে সরাসরি কোনো কিছু পেয়ে যান, তবে ওই নারীর কাছে পুরুষটির কোনো দাম থাকে না।

সংবাদমাধ্যম ইন্ডি১০০ কে বানের্ট বলেন, যুগলদের মধ্যে যোগাযোগের সমস্যাটাই সব থেকে বড় সমস্যা।

আজকাল মানুষকে তাদের সর্ম্পক নিয়ে আলোচনা করতে কমই শোনা যায়। তাদের জন্য গুরুত্বপূর্ণ কী? কোনটা ঠিক তা নিয়ে কোনো আলোচনা নেই। কিন্ত শেষে এসে দেখা যায় এগুলোই কাজে লাগে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

%d bloggers like this: