Home » বাংলাদেশ » অপরাধ » নড়াইলের লোহাগড়ায় ইটভাটার মালিক গুলিবিদ্ধ
নড়াইলের লোহাগড়ায় ইটভাটার মালিক গুলিবিদ্ধ
নড়াইলের লোহাগড়ায় ইটভাটার মালিক গুলিবিদ্ধ

নড়াইলের লোহাগড়ায় ইটভাটার মালিক গুলিবিদ্ধ

নড়াইলে লোহাগড়া উপজেলার লাঞুড়িয়া এলাকায় দুর্বৃত্তদের গুলিতে আহত ইটভাটার মালিক কামরুজ্জামান খান (কমর)। বৃহস্পতিবার (২৯ মার্চ) রাত ১২টার দিকে তার নিজ বাড়ির পাশেই এ ঘটনাটি ঘটে।

কামরুজ্জামান খানকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা নেওয়া হয়েছে।সে লাহুড়িয়া পাড়ার আলেক খানের বড় ছেলে। পারিবারিক সুত্রে জানা যায়, ব্যবসায়িক দ্বন্দের জেড় ধরে প্রতিপক্ষ এই কাজ করিয়েছে। তবে তাদের লক্ষ ছিলো তাকে প্রাণে মারার।

এলাকাবসিদের তথ্য অনুযায়ী, কমর রাতে স্থানিয় বাজার হতে বাড়ি ফিরছিলো। বাড়ির কাছাকাছি পৌছালেই আচমকা তার দিকে দুর্বৃত্তদের আক্রমন হয়।সঙ্গে সঙ্গেই দুর্বৃত্তরা পালিয়ে যায়।

শব্দ শুনে লোকজনের ভিড় জমে। পরে তড়িঘড়ি করে তাকে স্থানিয় সদর হাসপাতালে নেওয়া হয়। কিন্তু তার উন্নত চিকিৎসার প্রয়োজন বলে তাকে ঢাকা পাঠানো হয়।

নড়াইল সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ডা. অ ফ ম মশিউর রহমান বাবু জানান, রাতে কমরকে গুলিবিদ্ধ অবস্থায় হাসপাতালে আনা হয়। এখানে অস্ত্রোপচার করতে না পারায় তাকে ঢাকায় পাঠানো হয়েছে। তার শরীরে একটি গুলি লেগেছে।

লোহাগড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শফিকুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান,অতি দ্রুতই অপরাধীদের আটকের করার চেষ্টা চলছে। অপরাধিদের সর্বোচ্চ শাস্তির ব্যবস্থা করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

%d bloggers like this: