Home » বিশ্ব » প্রতিবেশির দ্বারা যৌন নির্যাতনের শিকার ৪ বছরের শিশু!!!

প্রতিবেশির দ্বারা যৌন নির্যাতনের শিকার ৪ বছরের শিশু!!!

ভারতে ৪ বছরের এক শিশুর উপরে যৌন নির্যাতন চালিয়েছে বিজয় নামক এক ব্যক্তি। শিশুটির মায়ের অনুপস্থিতীর সুযোগে এই অপকর্ম চালায় সে। ঘটনা ছড়িয়ে পড়লে এলাকার মানুষ তাকে গণপিটুনী দিয়ে পুলিশের হাতে সোপর্দ করেছে।

সূত্র জানিয়েছে, ভারতের পশ্চিমবঙ্গের কলকাতা শহরের ঠাকুরপুকুরের সেন কলোনিতে বসবাস বিজয় দাশের। শিশুটির পরিবারের কাছে বিজয় দাস পূর্ব পরিচিত। প্রায়শই সে বাড়িতে যাতায়াত ছিলো তার। তাই জরুরী কাজে বাইরে যাওয়ার সময় তার কাছে নিজের শিশুপুত্রকে রেখে যেতে দ্বিধাবোধ করেনি শিশুটির মা। আর শিশুটির মায়ের অনুপস্থিতীর সুযোগেই অনৈতিক কর্মকান্ডে লিপ্ত হয় বিজয়। যদিও ঘরে ফিরে এসবের কিছুই আচ করতে পারেননি ঐ মা।

এরপর হঠাৎ গত মঙ্গলবার তিনি লক্ষ করেন ঘরে সবার সামনেই শিশুটি অস্বাভাবিক নোংরা আচরন করছে। তাই কড়া ধমকে মা তাকে জিজ্ঞাসা করেন এসব তাকে কে শিখিয়ে দিয়েছে। তখন নিতান্তই সরল শিশুটি মাকে সব ঘটনা খুলে বলে। জানিয়ে দেয় বিজয়ের কাছেই এসব কু-কর্মের হাতেখড়ি তার।

এ ঘটনা ছড়িয়ে পড়লে পুরো এলাকায় ব্যপক উত্তেজনার সৃষ্টি হয়। বিজয়কে পাকড়াও করে এ ব্যপারে প্রশ্ন করলে এর কোন সদুত্তর সে দিতে পারেনি। এরপর গনপিটুনি দেওয়ার পর হরিদেবপুর পুলিশের হাতে সোপর্দ করা হয় বিজয় দাশ কে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

%d bloggers like this: