Home » ফরিদপুর কণ্ঠ » ফরিদপুরে ছাত্রদলের ৩৯ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে বর্ণাঢ্যে র‌্যালীতে পুলিশের বাধা
ফরিদপুরে ছাত্রদলের ৩৯ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে বর্ণাঢ্যে র‌্যালীতে পুলিশের বাধা

ফরিদপুরে ছাত্রদলের ৩৯ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে বর্ণাঢ্যে র‌্যালীতে পুলিশের বাধা

আজ সোমবার দুপুরে শহরের ময়েজউদ্দিন উচ্চ বিদ্যালয় মাঠে ছাত্রদলের প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে আয়োজিত
র‌্যালী শেষে সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন। এসময় তিনি ফরিদপুরে ছাত্রদলের প্রতিষ্ঠা বার্ষিকী র‌্যালীতে বাধা দেওয়ায় নিন্দা জানান এবং গ্রেফতারকৃত নেতাকর্মীদের মুক্তি দাবি করেন।
বিএনপির কেন্দ্রীয় কমিটির ভাইস চেয়ারম্যান ও সাবেক মন্ত্রী চৌধুরী কামাল ইবনে ইউসুফ বলেছেন, পুলিশ দিয়ে বিরোধীদের যতোই দমন করা হোক এই সরকারের শেষ রক্ষা হবে না। বিএনপি অবশ্যই আগামী নির্বাচনে যাবে। সুষ্ঠ নির্বাচন হলে বিএনপি আবারো সরকার গঠন করবে।
জেলা ছাত্রদলের ভারপ্রাপ্ত সভাপতি ভিপি সেলিমের সভাপতিত্বে বিএনপি কেন্দ্রীয় কমিটির সহ-সাংগঠনিক সম্পাদক শহিদুল ইসলাম বাবুল, বিএনপি নেত্রী নায়াব ইউসুফ,জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক মুরাদ হোসেন, যুগ্ন সম্পাদক তানজিমুল হাসান কায়েস, শাহরিয়ার শিথীল, ভিপি রেজা প্রমুখ এসময় উপস্থিত ছিলেন। জেলার বিভিন্ন স্থান থেকে পুলিশের বাধা উপেক্ষা করে প্ল্যার্কাড, ব্যানার ও ফেস্টুনসহ নেতাকর্মীরা এখানে সমবেত হয়। সমাবেশ শেষে বেলুন ও পায়রা উড়ানো হয়।
এর আগে ছাত্রদলের ৩৯ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে শহরের গোলপুকুর মার্কেটের সামনে ছাত্রদলের পূর্বনির্ধারিত বর্ণাঢ্য র‌্যালী বের করতে চাইলে পুলিশ বাধা দেয়। এছাড়া শহরের বিভিন্ন স্থান মুখী ছাত্রদেরও বাধা দেয়া হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

%d bloggers like this: