Home » ফরিদপুর কণ্ঠ » ফরিদপুর ডায়াবেটিক হাসপাতালে ১৭ তলা ভবনের সিঁড়ি থেকে পড়ে তরুণীর মৃত্যু
ফরিদপুর ডায়াবেটিক হাসপাতালে ১৭ তলা ভবনের সিঁড়ি থেকে পড়ে তরুণীর মৃত্যু
ফরিদপুর ডায়াবেটিক হাসপাতালে ১৭ তলা ভবনের সিঁড়ি থেকে পড়ে তরুণীর মৃত্যু

ফরিদপুর ডায়াবেটিক হাসপাতালে ১৭ তলা ভবনের সিঁড়ি থেকে পড়ে তরুণীর মৃত্যু

ফরিদপুর ঝিলটুলি এলাকায় অবস্থিত ফরিদপুর ডায়াবেটিক মেডিকেল কলেজ হাসপাতালের নতুন  ভবনের সিঁড়ির ফাঁক দিয়ে পড়ে এক তরুণীর মৃত্যু হয়েছে।

বুধবার (২৮ মার্চ) আনুমানিক সন্ধ্যা ৭টার দিকে এই দুর্ঘটনাটি ঘটে। ঘটনা স্থলে তাৎক্ষণিকভাবে নিহত তরুণীর কোন নাম-পরিচয় নিশ্চিত করা যায় নি বলে জানান হাসপাতাল কর্তৃপক্ষ।

কোতোয়ালি থানার উপ-পরিদর্শক (এসআই) শাহিন আলম জানান, দুর্ঘটনার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয় এবং তরুণীর মরদহে উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মরদেহ মর্গে পাঠানো হয়েছে। তবে নিহত তরুণীর কোন নাম-ঠিকানা বা কোন প্রকার পরিচয় পাওয়া যায়নি যার ফলে আমরা এখনো নিশ্চিত হতে পারছিনা। এমনকি হাসপাতালের কেউ তাকে চিনতেও পারছে না। তরুণীর আনুমানিক বয়স ২০-২৫ হবে। ময়নাতদন্ত প্রতিবেদন হাতে পাওয়ার পরই আমরা মৃত্যুর আসল কারণ জানাতে পারবো।

উপস্থিত কিছু ব্যক্তি জানান, এটা একটি আশ্চর্যজনক ঘটনা। যেখান থেকে মেয়েটি পরেছে তা স্বাভাবিক ব্যাপার নয়। আর এটাকে আত্মহত্যা বলেও মেনে নেওয়া যায়না। তবে অনুমান করা হচ্ছে কেউ তাকে ইচ্ছা করেই বা কোন কারনবশতই  সিঁড়ি থেকে ধাক্কা দিয়ে নিচে ফেলেছে। কিংবা অন্য কোথাও মেরে এখানে  ফেলা রেখেছে।

ঘটনার পরে হাসপাতালে ভর্তি রোগীর স্বজন ও স্থানীয় উৎসক জনতা ক্ষুব্ধ হয়ে উঠে। তারা জানায়, একের পর এক ঘটনা ঘটছে ফরিদপুর ডায়াবেটিক মেডিকেল কলেজ হাসপাতালে। কিন্তু কোনো ঘটনারই সুষ্ঠু তদন্ত ও বিচার হয়নি।

গত কয়েক মাস আগেই এই হাসপাতালের লিফট এর নিচ থেকে মধ্য বয়সী এক নারীর মরদেহ উদ্ধার করা হয়।

One comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

%d bloggers like this: