Home » খেলাধুলা » ক্রিকেট » ফের মুস্তাফিজকে নিয়ে ব্যঙ্গ করলেন সুনীল গাভাস্কার!

ফের মুস্তাফিজকে নিয়ে ব্যঙ্গ করলেন সুনীল গাভাস্কার!

এটা পরিস্কার যে ভারতের ক্রিকেটাররা বাংলাদেশসহ অন্য দলগুলোর ভালো দেখতে পারে না। ভারতের ক্রিকেটাররা সাবেক ক্রিকেটারদের সঙ্গেও একই জোটে আচরন করে থাকে।

আইপিএলের একাদশ আসরে ভারতের সাবেক ক্রিকেটার সুনিল গাভাস্কার সেই একই ভাবে ব্যাঙ্গ করলেন বাংলাদেশের কাটার মাস্টারকে। ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) উদ্বোধনী ম্যাচে কাটার-মাস্টার মুস্তাফিজুর রহমানের দল মুম্বাই ইন্ডিয়ানস মুখোমুখি হয়েছিল চেন্নাই সুপার কিংসের। ওই ম্যাচে অধিনায়ক রোহিত মুস্তাফিজকে ২য় ওভারে বল করতে ডাকে আর সেই ওভারে অবশ্য মুস্তাফিজ ৯ রান দিয়ে ফেলেন প্রতিপক্ষকে।

ওদিকে ফিজ যখন বল হাতে নেন তখন সঙ্গে সঙ্গেই ধারাভাষ্যরুমে হাসাহাসি শুরু করেন ভারতের সাবেক ক্রিকেটার সুনীল গাভাস্কার। রীতিমত তাকে তুছ্য মনে করে বিদ্রুপ করতে ভুল করেন নি গাভাস্কার। বাংলাদেশের ক্রিকেটারকে নিয়ে কেন তিনি এমন করে হাসলেন? সেদিন ম্যাচে ধারাভাষ্যকারের দায়িত্বে ছিলেন তিনি।

এবারই প্রথম নয়, চলতি বছরেই শ্রীলঙ্কার মাটিতেও বাংলাদেশকে নিয়ে ব্যঙ্গ করতে  ছাড়েননি এই সাবেক ভারতীয় ক্রিকেটার। ত্রিদেশীয় নিদাহাস ট্রফিতে সেবার ভারত, বাংলাদেশ, শ্রীলঙ্কাকে নিয়ে টুর্নামেন্টের আয়োজন করেছিল শ্রীলঙ্কা। ওই ম্যাচেও যথারীতি ধারাভাষ্যকার রুমে দায়িত্বে ছিলেন গাভাস্কার। টুর্নামেন্টের ফাইনাল ম্যাচে টান টান উত্তেজনায় জয়ের কাছাকাছি গিয়েও শেষ বলে ট্র্যাজেডিতে ভারতের কাছে হারতে  বাধ্য হয় বাংলাদেশকে।

বাংলাদেশের উদযাপবন ভঙ্গিকে কপি করে টাইগারদের ছোট করেন গাভাস্কার। যদিও সেই ব্যাঙ্গ করাতে যথেষ্ট জবাব পেয়েছেন সুনিল।

নিজেদের প্রথম ম্যাচে সুবিধা করতে পারেনি মুস্তাফিজের মুম্বাই। সানরাইজার্স হায়দরাবাদ ছেড়ে এবার নতুন উদ্যমে আইপিএল খেলতে যাওয়া চেন্নাই সুপার কিংসের কাছে পরাজয় বরণ করতে হয় তাঁর দলকে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

%d bloggers like this: