Home » বাংলাদেশ » অপরাধ » বাগেরহাটের কচুয়ায় তরমুজ ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা

বাগেরহাটের কচুয়ায় তরমুজ ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা

বাগেরহাটের কচুয়ায় শাহিন শেখ (৩৫) নামের একজন তরমুজ ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা করা হয়েছে।

শনিবার (৩১ মার্চ) রাত আনুমানিক ১০টার দিকে উপজেলার মঘিয়া ইউনিয়নের পঙ্গু মার্কেট এলাকাটিতে এই ঘটনাটি ঘটেছে।

নিহত শাহীন শেখ মঘিয়া ইউনিয়নের সহবতকাঠি গ্রামের আব্দুল গফফার শেখের পুত্র। তিনি পেশায় একজন কৃষক ও কচুয়া উপজেলা তরমুজ চাষী সমিতির সভাপতি ছিলেন।

নিহতের চাচা আব্দুল হালিম শেখ জানান, শাহীন রাত ৯টার দিকে স্থানীয় বড় আন্ধারমানিক গ্রামের পঙ্গু মার্কেটে প্রয়োজনীয় কাজ সেরে তার জমির দিনমজুর সাখাওয়াতকে সঙ্গে নিয়ে ভ্যানরিকশায় বাড়ি ফিরছিলেন। সম্মানকাঠি গ্রামের কেজি স্কুলের সামনে পৌঁছলে আগে থেকে ওৎপেতে থাকা সশস্ত্র দুর্বৃত্তরা শাহীনের ভ্যানের গতিরোধ করে এবং তাকে এলোপাথাড়ি কোপাতে শুরু করে। এসময় ভ্যানচালক ফিরোজ ও দিনমজুর সাখাওয়াত ভয়ে ঘটনাস্থল থেকে দৌঁড়ে পালিয়ে যায়।

তিনি জানান, তরমুজ চাষী সমিতির সভাপতি হওয়ার পর তার সঙ্গে স্থানীয় কয়েকজনের বিরোধ সৃষ্টি হয়। সেই বিরোধের জের ধরেই এই হত্যাকাণ্ড কিনা তা তদন্ত করে দেখতে পুলিশের কাছে দাবি জানিয়েছেন তিনি।

বাগেরহাট সদর হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক মুশফিকার শামস্ মেনন বলেন, রাত আনুমানিক ১০টার দিকে শাহীন শেখকে মৃত অবস্থায় হাসপাতালে নিয়ে আসে তার স্বজনরা। শাহীনের ২ পায়ের রগ কেটে দেওয়া হয়েছে। এছাড়া তার মাথাসহ শরীর বিভিন্ন স্থানে একাধিক ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন রয়েছে।

কচুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রবিউল কবির জানান, পুলিশ রাতেই ঘটনাস্থল পরিদর্শন করেছে। কৃষক শাহীন শেখকে কারা কী বিষয়ে কুপিয়ে হত্যা করেছে তা জানতে পুলিশ তদন্ত শুরু করেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

%d bloggers like this: