বিপিএল অভিষেকেই চমকে দিলেন অনিক

N8.jpg

এই কিছুদিন আগে অনূর্ধ্ব-১৯ দলের হয়ে মালয়েশিয়া সফরে করে এসেছেন তিনি। সে সফরে বড় কোনো সাফল্য না পেলেও নিজের জাতটা ভালোভাবেই চিনিয়েছেন তরুণ পেসার কাজী অনিক। সে ধারাবাহিকতায় ডাক পেলেন বিপিএলের দল রাজশাহী কিংসে। আজ বুধবার চিটাগং ভাইনিংসের বিপক্ষে অভিষেকে নেমেই চমকে দিয়েছেন এই বাঁহাতি পেসার।

বিপিএলে প্রথম খেলতে নেমেই দলের সাফল্যে মূল্যবান অবদান রেখেছেন অনিক। রাজশাহী কিংসের এই পেসার ৩.২ ওভার বল করে মাত্র ১৭ রান খরচ করে চার উইকেট তুলে নেন।

তরুণ এই পেসার এখনো প্রথম শ্রেণির ক্রিকেটে খেলার সুযোগ পাননি। তবে গত মৌসুমে ঢাকা প্রিমিয়ার ক্রিকেট লিগে আবাহনীর হয়ে খেলে নয় উইকেট নিয়েছিলেন তিনি।

এবারের বিপিএলে সুযোগের অপেক্ষায় ছিলেন তিনি। দলের দশম ম্যাচে সুযোগ পেয়েই তা আর হাতছাড়া করতে চাননি। ঘরোয়া টি-টোয়েন্টির সবচেয়ে বড় আসরে খেলতে নেমে নিজেকে প্রমাণ করলেন আরো বড় পরিসরেও ভালো কিছু করার ক্ষমতা রাখেন।

এদিন প্রথমে ব্যাট করতে নেমে রাজশাহী ১৫৭ রান করে। জবাবে চিটাগংয়ের ইনিংস থেমে যায় ১২৪ রানে। অনিকের বল হাতের অসাধারণ নৈপুণ্যেই স্বাগতিক দলটি পারেনি জয়ের লক্ষ্যে পৌঁছাতে। অনিকের অসাধারণ নৈপুণ্যে রাজশাহী ৩৩ রানে জয় পেয়েছে।

Share this post

PinIt
submit to reddit

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

scroll to top
%d bloggers like this: