Home » বিশ্ব » বিবাহ বিচ্ছেদের ৫০ বছর পর আবারো বিয়ে!!!

বিবাহ বিচ্ছেদের ৫০ বছর পর আবারো বিয়ে!!!

১৯৫৫ সালে বিয়ের বন্ধনে আবদ্ধ হন এই দুজন। কোন একটি কারনে সেই বিয়ে ভেঙ্গে যায় ১৯৬৭ সালে। এরপর অনেক গুলো বছর অতিবাহিত হয়েছে, অনেক চড়াই উৎরাই পেরিয়েছেন তারা। কিন্তু দুজনের মধ্যেকার ভালোবাসাটা বোধ হয় থেকেই গিয়েছিলো। আর তাই বিবাহবিচ্ছেদের ৫০ বছর পর আবারো নতুন করে বিয়ে করতে যাচ্ছেন তারা।

একটি সংবাদসংস্থার প্রকাশিত এক প্রতিবেদনে বলা হয়, মার্কিন যুক্তরাষ্ট্রের নাগরিক হ্যারল্ড হল্যান্ড এবং লিলিয়ান বারনেস। ১৯৫০ সালে পারিবারিক ভাবে তাদের বিয়ে হয় এবং তাদের ঘরে ৫টি সন্তানও জন্ম নেয়। এরপর ১৯৬৭ সালে তাদের বিবাহবিচ্ছেদ হয়। আলাদা ভাবে সংসার শুরু করলেও নিজেদের মধ্যে বন্ধুত্বপূর্ণ সম্পর্ক বজায় রেখেছিলেন।

অনেক দিন সংসার করার পর ২০১৫ সালে হল্যান্ড এর ২য় স্ত্রী এবং লিলিয়ান এর ২য় স্বামী মৃত্যুবরন করেন। এরপর সম্প্রতি একটি পারিবারিক অনুস্ঠানে একে অপরের সাথে দেখা হয়। সেখান থেকেই টুকিটাকি যোগাযোগ শুরু করেন তারা। এরপর নিজেদের মধ্যে ভালোবাসার উপস্থিতী টের পেয়ে পূনরায় বিয়ে করার সিদ্ধান্ত নেন তারা।

পাত্রের বয়স বর্তমানে ৮৩ এবং পাত্রীর বয়স ৭৮ বছর। আগামী ১৪ই এপ্রিল পারিবারিকভাবে তাদের বিবাহ অনুষ্ঠিত হবে। তাছাড়া ৫০ বছর পূর্বে তালাকের সম্পূর্ন দায়ভার নিজের কাধে নিয়েছেন হ্যারল্ড। তিনি আরো বলেন- জীবনের শেষ পর্যায়ে তারা একই সাথে পথ চলার সিদ্ধান্ত নিয়েছেন।

One comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

%d bloggers like this: