Home » বিশ্ব » বিয়ের ফুল না ফোটায়, মোবাইল ফোন গিলে বিপাকে যুবক!!!

বিয়ের ফুল না ফোটায়, মোবাইল ফোন গিলে বিপাকে যুবক!!!

বয়স বাড়ার সাথে সাথে প্রতিটি ছেলেরই ইচ্ছা হয় তার বিয়ে হবে, সংসার হবে। কিন্তু সঠিক সময়ে বিয়ে না হলে প্রতিটি যুবকেরই মন মানসিকতার পরিবর্তন হতে থাকে বা হতাশাগ্রস্ত হতে থাকে। কিন্তু এবার এই সমস্যার কারনে এক যুবক মারাত্নক কান্ড করে বসল। আশায় আশায় দিন পার করার পরও বিয়ে না হওয়ায় চিন্তা অসুস্থ হয়ে তান্ত্রিকের শরণাপন্ন হলেন এই যুবক।

ভারতের উত্তর প্রদেশের হরদৌয়ের বিলগ্রামের বাসিন্দা অজয় দ্বিবেদী। বিয়ের ফুল না ফোটায় তান্ত্রিকের শরণাপন্ন হতে বাধ্য হন এই যুবক। বিভিন্ন সংবাদমাধ্যমের দাবি মতো তিনিও তান্ত্রিকের কথা মানতে বাধ্য হন। আর এরপরেই অবিশ্বাস্য কান্ড করে বসলো এই যুবক।

ঘটনাসূত্রে জানা যায়, তান্ত্রিক অজয়কে প্রতিশ্রুতি দেন যে তিনি তার বিয়ের সব ব্যবস্থা করিয়ে দেবেন। সাথে সাথে সব অসুখও সারিয়ে দিবেন। প্রতিশ্রুতি পেয়ে অজয় যেনো আশার আলো দেখতে পায়। তান্ত্রিকের কথা মতো নিজের মোবাইল ফোন, ফোনের ব্যাটারি, চাবি, ধারালো তার, গ্লাস-সহ নানা জিনিসপত্র খেতে শুরু করেন অজয়।

এ ঘটনার কিছুদিন যেতে না যেতেই প্রচন্ড পেটে ব্যথা নিয়ে হাসপাতালে ভর্তি হন অজয়। এরপরেই চিকিৎসকের পরামর্শমতো পেটের ভিতরে থাকা সকল সম্পদ উদ্ধার করা হয়। তবে শেষ রক্ষা হয়েছে। সম্পূর্ণ সুস্থ না করা গেলেও অনেকটাই ভালো রয়েছেন অজয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

%d bloggers like this: