Home » খেলাধুলা » ভারতে গিয়েই গোল পেলেন বাংলাদেশের সাবিনা!

ভারতে গিয়েই গোল পেলেন বাংলাদেশের সাবিনা!

বাংলাদেশ থেকে ভারতের লিগে খেলতে যাওয়ার জন্য অনেক কাঠখরি পোহাতে হয়েছে বাংলাদেশ নারী ফুটবল দলের অধিনায়ক এবং সেই সাথে দেশ সেরা স্ট্রাইকার সাবিনা আক্তারের। আর এবার সেই ভারতে খেলতে গিয়েই গোল পেলেন সাবিনা খাতুন। আজ গোকুলাম কেরালা এফসির বিপক্ষে তাঁর দল সিথু এফসির ২-০ গোলে বিজয়ী হয়েছে। আর তার দলের দুই গোলের মধ্যে সাবিনার গোল একটি। যেখানে এটি ছিল তাঁর দ্বিতীয় ম্যাচ।
এদিকে ভারতের লিগে খেলার আগে মালদ্বীপে খেলতে গিয়েছিলেন বাংলাদেশের এই স্ট্রাইকার। সেখানে বইয়ে দিয়েছিলেন গোলের বন্যা। তামিলনাড়ু লিগে সিথু এফসি তাঁকে দলে নিতে উঠেপড়ে লেগেছিল। প্রথম ম্যাচেই সাবিনা তার প্রতিদান দিলেন। সাবিনা কেবল নিজেই গোল করেননি, দলের অন্য গোলেও সহায়তা করেছেন। ১৭ মিনিটে তাঁর গোলে এগিয়ে যায় সিথু।

অপরদিকে বহু চড়াই-উতরাই পেরিয়ে ভারতীয় উইমেন্স লিগ খেলতে গিয়েছেন বাংলাদেশ সিনিয়র ও জুনিয়র জাতীয় দলের দুই অধিনায়ক সাবিনা ও কৃষ্ণা রানী সরকার। প্রথম ম্যাচে সাবিনা তার দলের হয়ে বদলি খেলোয়াড় হিসেবে মাঠে নামার সুযোগ হলেও বাংলাদেশের অপর খেলোয়ার কৃষ্ণার হয়নি।

কিন্তু আজকের ম্যাচে নিজ দলের হয়ে খেলেছেন দুজনই। একাদশে সুযোগ পাওয়া সাবিনার বদলি হিসেবেই মাঠে নেমেছে কৃষ্ণা। বিপরীতে বাংলাদেশের নারী ফুটবল দলের জুনিয়র অধিনায়ক কৃষ্ণা এবারই প্রথম খেলতে গেছে বাইরের লিগে। যেখানে ভালকিছু করে দেখানোর স্বপ্ন রয়েছে তার।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

%d bloggers like this: