Home » খেলাধুলা » ক্রিকেট » মশার উপদ্রবে নাস্তানাবুদ মুম্বাই ইন্ডিয়ান্স

মশার উপদ্রবে নাস্তানাবুদ মুম্বাই ইন্ডিয়ান্স

ইতিমধ্যেই আইপিএলের ১১তম আসর ব্যাটে-বলের লড়াইয়ে বেশ জমে উঠেছে। আইপিএলের ৭ম ম্যাচে হায়দরাবাদে বৃহস্পতিবার (১২ এপ্রিল)রোহিত শর্মাদের মুখোমুখি হচ্ছে ধাওয়ানরা। সাকিবদের কাছে আজ কঠিন পরীক্ষাই দিতে হবে হার্দিক পান্ডিয়া-মুস্তাফিজদের। মাঠের খেলার আগেই আরেকটি কঠিন প্রতিপক্ষের মুখে পড়েছেন মুম্বাই।অবাক হবার তেমন কিছু নয়, মশার উপদ্রবে নাস্তানাবুদ মুস্তাফিজরা।

রাজীব গান্ধী আন্তর্জাতিক স্টেডিয়ামের ড্রেসিংরুমে মশার অত্যাচারে অতিষ্ঠ হয়ে পড়েছেন তারা। পুরো ড্রেসিংরুম নাকি মশার রাজত্বে। নির্যাতন সহ্য করতে না পেরে কর্তৃপক্ষের কাছে মশা মারার র‌্যাকেট চেয়ে পাঠান রোহিতরা। এখন ক্রিকেটে নয়  মনোযোগ মশা মারার দিকে। তবে দুর্দশা কেবল এখানেই থেমে নয়, মাঠে অনুশীলন করতে গিয়ে রীতিমত মশার অত্যাচারে নাজেহাল মুম্বাই ক্রিকেটাররা। মাঠে কোন  জায়গায় কেউ দাঁড়িয়ে প্র্যাকটিস করতে পারছেননা।

মুম্বাইয়ের এক ঊর্ধ্বতন কর্মকর্তা বললেন, গোটা দেশে মশার কামড় থেকে নানা ধরনের রোগ হচ্ছে। কিছু একটা হয়ে গেলে তো আমাদের সব যাবে! আমরা এখন শরণাপন্ন ফিজিওর। মশার কামড়ে যাতে রোগ না হয় সেজন্য তার সঙ্গে কথা বলে ব্যবস্থা নিচ্ছি।

তিনি আরো  বলেন, গতকালই এর প্রতিশেধক মলম আনতে বলেছিলাম। তা ফিজিওর ব্যাগে থাকছে। গোটা শরীরে মেখে নামছেন ক্রিকেটাররা।

এমন ন্যাক্কারজনক অব্যবস্থার জন্য বরাবরই অভিযোগ হায়দরাবাদ ক্রিকেট সংস্থার নিকট। কর্তৃপক্ষ জানান, মুম্বাইয়ের পক্ষ থেকে মৌখিকভাবে প্রতিবাদ জানানোর পর বুধবারই গোটা স্টেডিয়ামে মশা তাড়ানোর স্প্রে করা হয়েছে। কেবল ড্রেসিংরুম, মাঠেই নয়, গ্যালারিতেও মশার উপদ্রব প্রবল। তা দর্শকদের চরম ভোগান্তির কারণ হবে বলে শঙ্কা রয়েছে।

আরো পড়ুন-

আইপিএলে আজ সাকিবের মুখোমুখি মুস্তাফিজ

আইপিএলে না খেলার কারণেই র‌্যাংকিংয়ে এখন এক নম্বরে পাকিস্তান!

বাজে পারফরম্যান্সে সোস্যাল মিডিয়ায় কটাক্ষরে মেসির পরিবার!

মুস্তাফিজকে হিন্দি শেখাবে মুম্বাই ইন্ডিয়ান্স!

এক নজরে মুস্তাফিজের এবারের মুম্বাই ইন্ডিয়ান্স দল!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

%d bloggers like this: