Home » খেলাধুলা » ‘মেসি এখনো পেলে-ম্যারাডোনার সমপর্যায়ে পৌছাতে পারেনি!

‘মেসি এখনো পেলে-ম্যারাডোনার সমপর্যায়ে পৌছাতে পারেনি!

আন্তর্জাতিক ফুটবল প্রাঙ্গনে পেলে ম্যারাডেনার যুগ পার হয়ে গেছে অনেক আগেই। কিন্তু বিশ্ব ফুটবলে তারা যে সুনাম অজন করেছে তা এখন পযন্ত কোন ফুটবলার করতে পারেনি। বরং বর্তমান বিশ্বে যদি বলা হয় কোন ফুটবলার সবচেয়ে বেশি জনপ্রিয়? তাহলে সবার আগে উঠে আসবে মেসির নাম। আর সেই মেসিকেই তুলনা করা হয় ফুটবল বিশ্বের অনান্য নক্ষত্র পেলে-ম্যারাডোনাদের সাথে।

কিন্তু মেসি পেলে-ম্যারাডোনার সমপর্যায়ে নয়। এমনটি মনে করেন আর্জেন্টিনার ফুটবলার কার্লোস বিলার্দো। ব্রাজিলিয়ান সংবাদ মাধ্যমকে দেয়া এক সাক্ষাৎকারে বিলার্দো বলেন, মেসিকে সব সময় ম্যারাডোনার সাথে তুলনা করা হয়, তবে তার পর্যায়ে পৌঁছাতে হলে মেসির আর্জেন্টিনাকে বিশ্বকাপ এনে দিতে হবে।

এছাড়া বিলার্দো আরো জানান, আর্জেন্টিনার সামনে এবার ভালো সুযোগ রয়েছে। তবে মেসিকে পূর্ণ স্বাধীনতা দেওয়া প্রয়োজন, কোনো ডিফেন্সিভ বাধ্যবাধকতা চাপিয়ে দেওয়া যাবে না। দল এখন শক্তিশালী এবং ২০১৪ সালের চেয়েও ভালো অবস্থানে থেকে যেতে পারবে, যখন আমরা জিতবো। আমরা জার্মানির চেয়েও ভালো। কিন্তু মেসি কি তার বিশ্বসেরা হওয়ার  সুযোগটি এবার কাজে লাগাতে পারবে। আর এজন্য সকল ফুটবল ভক্তদের সামনের রাশিয়া ফুটবল বিশ্বকাপের ফাইনাল পর্যন্ত অপেক্ষা করতে হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

%d bloggers like this: