Home » বিশ্ব » যৌন হেনস্তার শিকার নাবালক

যৌন হেনস্তার শিকার নাবালক

বহুদিনের পরিচিত। বাড়িতে নিয়মিত আসা-যাওয়া সেই প্রতিবেশীর। তাই তার কাছে নিজের চার বছরের শিশুপুত্রকে রেখে যেতে দ্বিধা করেননি মা। কিন্তু সেই প্রতিবেশীর হাতেই যৌন হেনস্তার শিকার হতে হলো নাবালককে। 

অভিযোগ, মায়ের অনুপস্থিতিতে সেই নাবালক বালকের ওপর যৌন হেনস্তা চালানো হয়। ভারতের পশ্চিমবঙ্গ রাজ্যের কলকাতা শহরের ঠাকুরপুকুরের সেন কলোনির এ ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে। অভিযুক্তের নাম বিজয় দাস। 

জানা গেছে, হেনস্তার শিকার হওয়া শিশুটির বাড়িতে তার বেশ কিছুদিনের যাতায়াত। পরিবারের সকলেরই পরিচিত সে। এলাকাতেও পরিচিত মুখ। শিশুটিও চিনত সেই ব্যক্তিকে। কোথাও কোনও অস্বাভাবিকতা ছিল না। গত ১৯ মার্চ শিশুটির বাড়িতে যায় বিজয়। সে সময় তার কাছে ছেলেকে রেখে জরুরি কাজে বেরিয়ে যায় বালকটির মা। ফিরে এসেও খারাপ কিছু আঁচ করতে পারেননি। 

ঘটনা নজরে আসে গত মঙ্গলবার। শিশুটির মা দেখেন, ঘরের মধ্যে বসেই অস্বাভাবিক আচরণ করছে শিশুটি। মা কড়া ধমক দেন। কে এইসব অপকর্ম করতে শিখিয়েছে তা জানতে চান। তখনই সরল মনে বাচ্চাটি মাকে যা যা ঘটেছে তা জানিয়ে দেয়। কুকর্ম করতে যে বিজয়ই শিখিয়েছে তা অকপটে বলে দেয়। 

এরপর বিজয়কে পাকড়াও করে শিশুটির মা-বাবা। এলাকার লোকেরাও বিজয়ের থেকে কৈফিয়ত জানতে চায়। কোনও সদুত্তর দিতে পারেনি অভিযুক্ত ব্যক্তি। এরপরই তাকে উত্তেজিত জনতা সকলে উত্তমমাধ্যম দেয়। পরে হরিদেবপুর থানার পুলিশের হাতে তাকে তুলে দেওয়া হয়। 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

%d bloggers like this: