আজ অনুষ্ঠিত হলো চর টেপাখোলা উচ্চ বিদ্যালয় বার্ষিক ক্রীড়া প্রতিযোগীতা-২০২০

আজ ৩ ফেব্রুয়ারি ২০২০ রোজ সোমবার অনুষ্ঠিত হলো চৱ টেপাখোলা উচ্চ বিদ্যালয় বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা । প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন জনাব অতুল সরকার (জেলা প্রশাসক ফরিদপুর)। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনাব মোঃ লোকমান মৃধা (চেয়ারম্যান জেলা পরিষদ , ফরিদপুর) সভাপতির দায়িত্ব পালন করেন জনাব মোহাম্মদ সাদিকুজ্জামান মিলন পাল ( সভাপতি বিদ্যালয় পরিচালনা পরিষদ) প্রধান অতিথিকে ফুলের শুভেচ্ছা জানায় উক্ত বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও সভাপতি।

অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন দশম শ্রেণীর ছাত্র মো:সৌরভ। পবিত্র গীতা থেকে পাঠ করেন রুপারানী ষষ্ঠ শ্রেণি। প্রধান অতিথি অনুষ্ঠানকে শুভ উদ্বোধন ঘোষণা করেন। জাতীয় পতাকা উত্তোলন, বেলুন ও পায়রা উড়িয়ে শান্তির বার্তা জানান।

অনুষ্ঠান সুন্দরভাবে পরিচালনা হওয়ার জন্য প্রধান শিক্ষক মুসলেউদ্দিন আহমেদ ও ক্রিয়া শিক্ষক জনাব তোফাজ্জেল হোসেন সহ আরো অন্যান্য শিক্ষকমন্ডলী সার্বিক ভাবে দায়িত্ব পালন করেন।

স্কুল কর্তৃপেক্ষ দাবি ছিল নতুন ভবন তৈরি করা। প্রধান অতিথি তার বক্তব্য কালীন সময়ে কর্তৃপক্ষের দাবি পূরণের আশ্বাস্ত করেন এবং বলেন আগামী পাঁচ বছরের মধ্যে উক্ত বিদ্যালয় হয়ে উঠবে অন্যান্য বিদ্যালয়ের মধ্য অন্যতম। এছাড়াও বিদ্যালয়ের উন্নয়নের প্রয়োজনে যেকোন সময় তিনি তার সাহায্যের হাত বাড়িয়ে দিবেন। মশাল দৌড় এর মাধ্যমে সাংস্কৃতিক অনুষ্ঠানের পর্ব শুরু হয়।

সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্য ছিল নিত্য, গ্রাম বাংলা থেকে বিলীন হয়ে যাওয়া লাঠি খেলা এবং স্কাউট পরিদর্শন। সর্বশেষ পুরস্কার বিতরণের মাধ্যমে অনুষ্ঠান সমাপ্ত ঘোষণা করা হয়।

রিপোর্টার 
মো: তরিকুল ইসলাম
কাশিয়ানী ইউপি ( ফরিদপুর লেকপার টেপাখোলা থেকে)
Please follow and like us:
error0
Tweet 20
fb-share-icon20

আরও খবরের জন্য

Leave a Comment