বঙ্গবন্ধুর চরিত্রে কে অভিনয় করবে

হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালী জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জীবনী নিয়ে নির্মিত হবে সিনেমাটি।
বাংলাদেশ মানেই তো বঙ্গবন্ধু । বঙ্গবন্ধুর জীবনী নিয়ে যখন সিনেমা তৈরি হবে তখন একটি দেশের সকল কথাই তো থাকবে। আমাদের প্রিয় মাতৃভূমি বাংলাদেশ।

এই বঙ্গবন্ধুর জীবন ভিত্তিক সিনেমার মাধ্যমে উঠে আসবেন ইতিহাসের শত-শত চরিত্র এবং এই সিনেমায় থাকবেন মাননীয় প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা, শেখ রেহানা, ছোট্ট শিশু সবার প্রিয় রাসেল, বঙ্গবন্ধুর স্ত্রী মহিয়শী নারী শেখ ফজিলাতুন্নেসা মুজিব, শেখ জামাল, শেখ কামাল সহ পরিবারের অন্যান্য সদস্য।

কে কে করবেন বাংলাদেশের ইতিহাসের এই শ্রেষ্ঠ চরিত্র গুলোতে অভিনয়? কে হবেন বঙ্গবন্ধু? কে হবেন শেখ হাসিনা? কে হবেন বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেসা মুজিব, কে ছোট্ট রাসেলের ভূমিকায় অভিনয় করবে? এই নিয়ে ব্যাপক পরিকল্পনা শুরু হয়েছে পরিচালকদের মাঝে এবং দর্শক অনেক অপেক্ষা করে আছেন।

বঙ্গবন্ধুর চরিত্রে অভিনয় করার সুযোগ পাওয়া মানেই অভিনেতা হিসেবে ভাগ্যবান হওয়া এবং একটি দেশের ইতিহাসের অংশ হয়ে ওঠা। সেজন্যই সবার আকুল প্রতীক্ষা শুরু হয়েছে সিনেমায় কে হচ্ছেন বঙ্গবন্ধু, তা দেখার জন্য।

বঙ্গবন্ধুর ওপর নির্মিতব্য ছবিতে বঙ্গবন্ধুর চরিত্রে অভিনয়কারী একজন অভিনেতাকে অনেক শ্রম দিতে হবে। তাকে হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালী হয়ে উঠতে হবে। যাতে বাংলাদেশের সাধারন মানুষ সহজেই বুঝে নিতে পারেন হ্যা ইনিই আমাদের প্রিয় নেতা, বাংলাদেশের মহান স্থপতি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান।

দেশীয় অভিনেতার পাশাপাশি অভিনয় করতে পারেন অথবা সুযোগ পেতে পারেন ভারতীয় অভিনেতারা অনেকে এখন শুধুই অপেক্ষার পালা…

Reporter

Nahin Ibna Masud

Please follow and like us:
error0
Tweet 20
fb-share-icon20

আরও খবরের জন্য

One Thought to “বঙ্গবন্ধুর চরিত্রে কে অভিনয় করবে”

Leave a Comment